• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রধান বিচারপতির ছুটি নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে বিএনপি: ইনু

কুষ্টিয়া প্রতিনিধি

অনলাইন ডেস্ক
  ১৪ অক্টোবর ২০১৭, ১৪:৫৫

প্রধান বিচারপতি স্বাধীনভাবে কাজ করেন। বিধিসম্মতভাবেই তিনি ছুটিতে যান এবং ফেরত আসেন। এ ব্যাপারে সরকারের কোনো হস্তক্ষেপ বা জবরদস্তি নেই। কিন্তু প্রধান বিচারপতির ছুটি নিয়ে বিএনপি বিভ্রান্তি ছড়াচ্ছে। বললেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

শনিবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধান বিচারপতির যেকোনো আবেদন-নিবেদন বা পরামর্শ কোনো গোপনীয় বিষয় নয়।এটা নিয়ে কারো জলঘোলা করার কোনো সুযোগ নেই।

তথ্যমন্ত্রী বলেন, সরকার বিচার বিভাগ নিয়ন্ত্রণ করছে বিএনপির এই অভিযোগ সঠিক নয়। কারণ তারা একটি রায়ে উল্লাস প্রকাশ করে, মিষ্টি খায়।আবার আরেকটি রায়ে বিক্ষোভ করে। কার্যত বিএনপি আদালতের স্বাধীনতায় বিশ্বাস করে না। তারা আদালতকে ব্যবহার করতে চায়।

ইনু বলেন, সরকারের কোনো হস্তক্ষেপ না থাকার কারণেই আদালত ষোড়শ সংশোধনী বাতিলের রায় দিতে পেরেছে।

নির্বাচন প্রসঙ্গে ইনু বলেন, বিএনপি নির্বাচন করবে কি করবে না সেই সিদ্ধান্ত এখনো নিতে পারেনি। তাদের এলোমেলো প্রস্তাবই প্রমাণ করে তারা এ নিয়ে সিদ্ধান্তহীনতায় রয়েছে।এর আড়ালে তারা নির্বাচন বানচালের জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছে।

পরে মন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক হাবিবুর রহমান এবং জাসদের নেতাকর্মীরা।

জেবি/সি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যাংক একীভূতকরণ নিয়ে যা জানাল বাংলাদেশ ব্যাংক
বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ জানালেন সাবিনা ইয়াসমিন
গ্রামীন ব্যাংকের স্পষ্ট ব্যাখ্যার পরেও বিভ্রান্তি ছড়াচ্ছে ইউনূস সেন্টার
বিএনপির বক্তব্য ভুল, বিভ্রান্তিমূলক : রাশিয়ার রাষ্ট্রদূত
X
Fresh