• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রংপুরে গৃহবধূকে পুড়িয়ে হত্যার চেষ্টা

আরটিভি অনলাইন রিপোর্ট, রংপুর

  ০৩ অক্টোবর ২০১৭, ১৭:৪৭

যৌতুকের দাবিকৃত চার লাখ টাকা না দেয়ায় রংপুর সদর উপজেলায় এক গৃহবধূকে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ ওঠেছে স্বামীসহ শ্বশুড় বাড়ির লোকজনের ওপর।

সোমবার রাতে সদর উপজেলার নজিরের হাটে এই ঘটনা ঘটে।

রংপুর কোতয়ালী থানার ওসি বাবুল মিয়া আরটিভি অনলাইনকে জানান, রংপুর সদর উপজেলার মধ্য গোপীনাথপুর গ্রামের সামছুনাহার বেগম ময়নার সঙ্গে ১১ বছর আগে বিয়ে হয় একই উপজেলার রাজমিস্ত্রি আলমগীরের। বিয়ের প্রথম কয়েক মাস পরেই আলমগীর চার লাখ টাকা যৌতুক দাবি করেন। টাকা দিতে না পারায় ময়নার ওপর শারীরিক নির্যাতন শুরু হয়। কিন্তু দরিদ্র কৃষক পিতার পক্ষে এত টাকা দেয়া সম্ভব হয় না।

ওসি আরো জানান, সোমবার রাতে ফের ঝগড়া হয় স্বামী-স্ত্রীর মধ্যে। আলমগীর একপর্যায়ে ময়নার মুখ ও হাত-পা বেঁধে ইট দিয়ে শরীরে আঘাত করে। নির্যাতনের এক পর্যায়ে ময়না অজ্ঞান হয়ে পড়েন। এরপর তাকে ঘরে রেখে বাইরে থেকে তালা দিয়ে ঘরে আগুন দিয়ে পালিয়ে যায় আলমগীর। এসময় প্রতিবেশীরা আগুন দেখে ছুটে আসে এবং অগ্নিদগ্ধ অবস্থায় গৃহবধূ ময়নাকে উদ্ধার করে। পরে তাকে মঙ্গলবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করানো হয়।

ওসি জানান, ময়নার সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে।

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খাটের ওপর পড়ে ছিল গৃহবধূ, স্বামী ঝুলছিল ওড়নায় 
বিকালে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া, পরের দিন মিলল গৃহবধূর মরদেহ
খাটের নিচ থেকে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার
গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক
X
Fresh