• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ফুটবলকন্যা সাবিনার মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট, ময়মনসিংহ

  ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৩৫

কলসিন্দুরের মেয়ে বাংলাদেশ অনূর্ধ্ব ১৫ নারী ফুটবল দলের খেলোয়াড় সাবিনা ইয়াসমিন মারা গেছেন।

গেলো কয়েকদিন থেকেই জ্বরে আক্রান্ত ছিলেন সাবিনা। মঙ্গলবার দুপুরে দিকে বেশি অসুস্থ হয়ে পড়ায় তাকে স্থানীয় ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলার দক্ষিণ রানীপুর গ্রামের মৃত সেলিম মিয়ার মেয়ে সাবিনা কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী ছিলেন। সে অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলের জন্য নির্বাচিত হয়েছিলেন। আগামীকাল বুধবার তার ক্যাম্পে যোগ দেয়ার কথা ছিল।

সাবিনার স্কুল কোচ মফিজুদ্দিন জানান, কয়েকদিন ধরেই সাবিনার জ্বর ছিল। ক্যাম্প শুরু না হওয়ায় সে ছুটিতে বাড়িতেই ছিল। দুপুরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

২০১৫ এএফসি অনূর্ধ্ব-১৪ গার্লস রিজিওনাল চ্যাম্পিয়নশিপ ফুটবলে জয়ী বাংলাদেশ দলের খেলোয়াড় ছিলেন সাবিনা। গেলো ১৮ সেপ্টেম্বর অনূর্ধ্ব ১৫ ক্যাম্প থেকে ছুটিতে গ্রামের বাড়ি দক্ষিণ রানীপুরে যান তিনি।

ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ওয়েজউদ্দিন ফরাজি বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই সাবিনা মৃত্যু হয়। তবে ঠিক কী কারণে তার মৃত্যু হয়েছে তা স্পষ্ট নয়।

এদিকে এই ফুটবলকন্যার অকাল মৃত্যুতে কান্নায় ভারি হয়ে উঠেছে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার সীমান্তছোঁয়া গ্রাম কলসিন্দুরের পরিবেশ।

কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মালা রানী সরকার জানান, বুধবার সকালে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে সাবিনাকে দাফন করা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে অভিনেত্রী অরুন্ধতী
অবন্তিকার মৃত্যু : তথ্য চেয়ে তদন্ত কমিটির বিজ্ঞপ্তি
লন্ডনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নাট্যনির্মাতার মৃত্যু
নওগাঁ জেলা কারাগারে হাজতির মৃত্যু
X
Fresh