• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আশুগঞ্জে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট, ব্রাহ্মণবাড়িয়া

  ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৯:২৭

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ এবং ছয় বছরের অপর এক শিশুকে ধর্ষণের চেষ্টায় এক বখাটে যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

তার নাম রাসেল মিয়া। তিনি নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার বাইশামা গ্রামের আবুল হোসেনের ছেলে। আশুগঞ্জ উপজেলা শহরের হাসপাতাল রোডে ভাড়া বাসা নিয়ে থাকতেন রাসেল।

শনিবার রাতে তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী।

এ ঘটনায় এক শিশুর মা বাদী হয়ে রোববার সকালে ধর্ষণের মামলা করেছেন। শিশু দুটির পরিবারও একই এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকেন। নির্যাতনের শিকার দুই শিশুকে শনিবার রাতেই জেলা সদর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

নির্যাতনের শিকার এক শিশুর পরিবার সূত্রে জানা গেছে, গেলো বুধবার বিকেলে শহরের পুরাতন হাসপাতাল রোডের পেছনে ভাড়া বাসায় বখাটে রাসেল মিয়া দুই শিশুকে খেলার প্রলোভন দেখিয়ে একটি ঘরে নিয়ে যায়। সেখানে খেলার এক পর্যায়ে প্রথমে পাঁচ বছরের শিশুটিকে ধর্ষণ করে রাসেল। পরে ছয় বছরের শিশুটিকেও ধর্ষণের চেষ্টা চালালে শিশুটির চিৎকারে স্বজনরা এগিয়ে আসলে রাসেল কৌশলে পালিয়ে যায়। পরে শনিবার রাতে এলাকাবাসী রাসেলকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

আশুগঞ্জ থানার ওসি বদরুল আলম তালুকদার আরটিভি অনলাইনকে জানান, শিশু দুটিকে উদ্ধার করে শনিবার রাতে স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ছোট শিশুটির ধর্ষণের আলামত পাওয়া গেছে। এছাড়া বড় শিশুটিকে ধর্ষণ চেষ্টার আলামত পাওয়া গেছে। এ ঘটনায় এক শিশুর মা বাদী হয়েছে ধর্ষণ মামলা করেছেন।

জেবি/সি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh