• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

ইমন হত্যার কথা স্বীকার করলেন অমিত

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ০৪ সেপ্টেম্বর ২০১৭, ২২:০৪

স্ত্রীর সঙ্গে খারাপ আচরণ বা সম্পর্ক গড়ে তোলার অপরাধে অমিত তার বন্ধু ইমনকে হত্যার পর ড্রামে ভরে মরদেহ পুকুরে ফেলে দেন। পুলিশের জিজ্ঞাসাবাদে এসব কথা স্বীকার করলেন তালিকাভুক্ত সন্ত্রাসী এবং ৩ খুনসহ ১৩টি মামলার অমিত মুহুরী।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার (বন্দর) মো. শহীদুল্লাহ জানান, আসামি অমিত মুহুরী আদালতে ইমনকে হত্যার ব্যাপারে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।

সোমবার বিকেলে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (বন্দর) মো. শহীদুল্লাহ ও উপ-কমিশনার (দক্ষিণ) এম এম মোস্তাইন হোসেন।

পুলিশ কর্মকর্তারা জানান, গেলো ১৩ আগস্ট নগরীর কোতয়ালী থানার এনায়েত বাজার রাণীর দীঘি থেকে একটি সিমেন্টের ঢালাই করা ড্রামের ভেতর থেকে ইমরানুল করিম ইমন নামে এক যুবকের প্রায় গলিত মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় অমিতের সহযোগী শিশিরকে আটক করে করে পুলিশ।

তার স্বীকারোক্তি মতে তদন্তের এক পর্যায়ে ইমনের বন্ধু যুবলীগ নেতা অমিত মুহুরিকে আটকের জন্য অভিযানে নামে পুলিশ। তাকে আটকের জন্য নানা চেষ্টা চলানো হলেও কৌশলে গা ঢাকা দেন অমিত। কিন্তু শেষ পর্যন্ত পুলিশের জালে ধরা পড়তে হল তাকে।

পুলিশ জানায়, ইমনকে হত্যার পর কুমিল্লায় পালিয়ে যান অমিত। সেখানে একটি মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি হন। গেলো শনিবার ঈদের দিন আদর মাদকাসক্ত নিরাময় কেন্দ্র থেকে তাকে আটক করা হয়।

এর আগে আটক শিশির এবং শফি পুলিশের জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, ৯ আগস্ট নগরীরর নন্দন কাননের হরিশদত্ত লেইনে অমিতের বাসায় ইমনকে হত্যা করা হয়। পরে একটি ড্রামে এসিড, চুন এবং সিমেন্ট দিয়ে ঢালাই করে রাণীর দীঘিতে ফেলে দেয়া হয়।

অমিত কেন্দ্রীয় যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের অনুসারী হিসেবে পরিচিত।

পুলিশ আরো জানিয়েছে, এর আগে রেলের দরপত্র নিয়ে জোড়া খুনের মামালার অন্যতম আসামিও তিনি। অমিতের বিরুদ্ধে হত্যাসহ ১৩টি মামলা রয়েছে।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ষণ ও ভ্রূণ হত্যা: সেই ছাত্রলীগ নেতাকে দল থেকে অব্যাহতি
রায় নিয়ে যা বললেন যাবজ্জীবন দণ্ড পাওয়া আজিজ মোহাম্মদ ভাই
কথা-কাটাকাটির জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক 
স্ত্রীর ওপর অভিমানে দুবাই প্রবাসীর আত্মহত্যা
X
Fresh