• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নাটোরে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

আরটিভি অনলাইন রিপোর্ট, নাটোর

  ১১ আগস্ট ২০১৭, ১৮:০২

নাটোরের বাগাতিপাড়ায় ভাদু(৩২) নামের এক যুবকের বিরুদ্ধে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার জামনগরের রওশনগিরি পাড়ায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর শিশুটি অসুস্থ হয়ে পড়লে ওইদিন রাত ৮টার দিকে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করা হয়। পরদিন অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার তাকে নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির বাবা বাদী হয়ে একটি মামলা করেছেন। অভিযুক্ত ভাদু পলাতক রয়েছেন। তিনি একই গ্রামের আজগর আলীর ছেলে।

শিশুটির মা জানান, বাগাতিপাড়ার চৌধুরীপাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিশুশ্রেণিতে পড়ে তার মেয়ে। ঘটনার দিন স্কুল থেকে ফিরে বাড়ির পাশে খেলছিল সে।

তিনি জানান, এসময় খাবারের প্রলোভন দেখিয়ে পাশের মুদি দোকানি ভাদু নিজের ঘরে নিয়ে ধর্ষণ করেন। চিৎকার করার চেষ্টা করলে তার মুখ ও হাত-পা চেপে ধরেন ভাদু। একপর্যায়ে বিষয়টি কাউকে না জানানোর কথা বলে শিশুটিকে ছেড়ে দেন ভাদু। পরে বাড়ি ফিরে শিশুটি আমাকে ঘটনাটি জানায়। বিকেলে শিশুটি অসুস্থ হয়ে পড়লে মেয়েটির বাবাকে জানানো হয়।

বাবা স্থানীয় ইউপি চেয়ারম্যান আ. কুদ্দুসকে জানালে তার পরামর্শে ওইদিন বিকেলে থানায় নেয়া হয় শিশুটিকে। সেখানে ওসি প্রাথমিকভাবে শিশুটিকে জিজ্ঞাসাবাদ করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরদিন বৃহস্পতিবার সকালে শিশুটিকে নাটোর আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয়।

বাগাতিপাড়া থানার ওসি মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির বাবা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ করেছেন।

জেবি/কে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
মোদি ও রাহুলের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ, ইসির নোটিশ
মানবাধিকার প্রতিবেদনে ভিত্তিহীন অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্র : পররাষ্ট্র মন্ত্রণালয়
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
X
Fresh