• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নতুন সাজে সাজছে রংপুরের বিনোদন কেন্দ্রগুলো

জাহাঙ্গীর আলম বাদল, আরটিভি অনলাইন

  ২৫ জুন ২০১৭, ১২:০০

ঈদ আনন্দ আরোও আকর্ষণীয় করতে নতুন সাজে সাজছে রংপুর নগরীর বিনোদন কেন্দ্র ও উদ্যান গুলো। সব বয়সী নারী, পুরুষ আর শিশুদের পদচারণয় ঈদের বাড়তি আনন্দ যোগ হয় এই বিনোদন কেন্দ্রগুলোতে।

সকাল থেকে রাত পর্যন্ত লোকজনের সমাগমে আনন্দের জোয়ার বইতে শুরু করে এ সকল কেন্দ্রে।

ঈদের দিন থেকেই নগরবাসী ছুটে যান রংপুরের ভিন্ন জগত, আনন্দনগর, তাজহাট জমিদারবাড়ি, চিড়িয়াখানা, সুরভি উদ্যান, চিকলি পার্কসহ, ঘাঘট নদীর সেনা কল্যাণ পার্ক ও পীরগঞ্জের আনন্দনগরে।

বাহারি রঙে সাজানো হচ্ছে এসব পার্কগুলো। এ উপলক্ষে ব্যস্ত সময় পার করছে কর্তৃপক্ষ ও কর্মচারিরা।

রংপুর সিটি করপোরেশনের মেয়র শরফুদ্দিন আহম্মেদ ঝন্টু জানান, নগরীতে শিশু ও বড়দের বিনোদনের লক্ষে প্রায় ১৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত চিকলী পার্ক, দর্শনার্থীদের আকৃষ্ট করতে দিন দিন বৃদ্ধি পাচ্ছে এর আয়তন।

স্থাপন করা হয়েছে শিশুদের খেলনা স্পীড বোর্ড, আরোও অনেক কিছু। তিনি আশাবাদী এবার ঈদ পরবর্তী শিশু ও বড়দের বিনোদনে চিকলী পার্ক দর্শনার্থীদের হতাশ করবেনা।

এছাড়া প্রয়াস সেনা বিনোদন পার্কে প্রতি বছরের মতো এবারো ঈদের পর থেকে শুরু হচ্ছে ঈদ উৎসব মেলা। এ মেলা এরই মধ্যে এখানে জনপ্রিয় হয়ে উঠেছে এখানকার মানুষের কাছে।

রংপুর চিড়িয়াখানার শিশুপার্কের ইজারাদার তুহিন বলেন, ঈদ মূলত বাচ্চাদের। তাই বাচ্চাদের উৎসবের মাত্রা বাড়াতে প্রায় কোটি টাকা ব্যয়ে শিশুপার্কে বসানো হচ্ছে নিত্য নতুন রাইডার।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh