• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সড়ক দুর্ঘটনায় ১২ ঘণ্টায় প্রাণ গেলো ২৯ জনের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ জুন ২০১৭, ২৩:১৯

গেলো ১২ ঘণ্টায় সড়কে প্রাণ ঝরেছে ২৯ জনের প্রাণ। এর মধ্যে রংপুরের পীরগঞ্জে ১৭ জন, গাজীপুরের কালিয়াকৈরে তিনজন, কুমিল্লার লাকসামে তিনজন, মাগুরায় শিশুসহ দুইজন, টাঙ্গাইলের মির্জাপুরে একজন, রাজশাহীর পুঠিয়ায় একজন, পিরোজপুরের কাউখালীতে একজন এবং রাজবাড়ীতে একজন নিহত হয়েছেন।

রংপুরে সকাল ৬টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের কালিবাড়ি এলাকায় যাত্রীবোঝাই ট্রাক উল্টে ১৭ যাত্রী নিহত হন। পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম জানান, ঈদ করতে ঢাকার গাজীপুর থেকে উত্তরাঞ্চলের বিভিন্ন জেলার ৪০ থেকে ৪৫ জন সিমেন্ট বোঝাই ট্রাকে করে ফিরছিলেন। সকালে কলাবাড়ি এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরো ছয়জনের মৃত্যু হয়।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় দুপুরে ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে আহত ১৫ জনের মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে। পুলিশ জানায়, কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে একটি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী লেগুনার সংঘর্ষ হয়। এতে লেগুনার যাত্রীসহ অন্তত ১৫ জন আহত হন। পরে হাসপাতালে এক নারী ও দু’পুরুষ মারা যান। তাদের পরিচয় জানা যায়নি।

এদিকে শনিবার বিকেলে কুমিল্লার লাকসাম উপজেলায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে এসএ পরিবহনের কার্ভাড ভ্যান চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। মাগুরায় বিকেলে আলাদা সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দু'জন নিহত হয়েছেন।

সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, বিকেল ৩টার দিকে বাইসাইকেলে করে সদরের ইছাখাদা বাজার এলাকায় রাস্তা পার হচ্ছিলেন শহীদ মুন্সী। এসময় পেছন থেকে একটি পিকআপ ভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অন্যদিকে, বিকেল ৪টার দিকে মাগুরা-শ্রীপুর সড়কের আঠারখাদা এলাকায় ব্যাটারিচালিত ইজিবাইক চাপায় গুরুতর আহত হয় মোহনা। পরে স্থানীয়রা মোহনাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মির্জাপুরে বাস-ট্রাক সংঘর্ষে মিঠু মিয়া (২৭) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। রাজশাহীতে দুই ট্রাকের সংঘর্ষে ফিরোজ আহমেদ (৩০) নামে এক ট্রাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

অপরদিকে পিরোজপুরে শামসুল হক তালুকদার (৭৫) ও রাজবাড়ীতে বাবু শেখ (২৬) নামে দুইজন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh