• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

টিকিট না পেয়ে চড়েছিলেন সিমেন্টের ট্রাকে, নিহত সবাই শ্রমিক

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৪ জুন ২০১৭, ১২:৫২

রংপুরের পীরগঞ্জ উপজেলায় সিমেন্টবাহী ট্রাক উল্টে একই পরিবারের ৪ জনসহ ১৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরোও ১৮জন। এদের মধ্যে ১১ জনকে গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেন জানান, তারা বাসের টিকিটি না পেয়ে সিমেন্ট বোঝাই ট্রাকে করে বাড়ি যাচ্ছিলেন। তাদের মধ্যে অনেকের বাড়ি লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চাপারহাটসহ বিভিন্ন গ্রামে। নিহত সবাই শ্রমিক।

তিনি আরো জানান, আমি যতটুকু শুনেছি ওই দুর্ঘটনায় নিহতদের মধ্যে ১২ জনের বাড়ি কালীগঞ্জ উপজেলার চাপারহাটসহ বিভিন্ন গ্রামে। এছাড়া নিহতদের মধ্যে ২ জন ব্যাক্তি কুড়িগ্রাম জেলার বাসিন্দার। ঈদের ছুটিতে তারা বাড়ি যাচ্ছিলেন। তাদের বাড়ি লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে বলে ধারণা করছে কালীগঞ্জ থানা পুলিশ। তাদের অধিকাংশ গার্মেন্টস ও নির্মাণ শ্রমিক বলে জানা গেছে। এর বেশি তিনি জানেন না বলে জানান।

এদিকে নিহতদের মধ্যে ৪ জনের নাম জানা গেছে এরা হলেন আলমগীর তার শ্যালক দেলোয়ার চাচাতো ভাই সাদ্দাম ও মুনির এদের সকলের বাড়ি লালমনিরহাট জেলার কালিগজ্ঞ উপজেলার চাপারহাট গ্রামে। দুর্ঘটনায় আহত ময়না বেগম জানান তিনি তার স্বামী মমিনুল ও ৩ দেবরসহ একই পরিবারের ৫ জন ঢাকায় গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করে। তারা ঈদ উদযাপন করতে ঢাকা থেকে তাদের বাড়িতে আসছিলেন।

অন্যদিকে আহতদের মধ্যে ৭ জনের পরিচয় পাওয়া গেছে এরা হলেন জমিলা বেগম, ময়না বেগম মমিনুল ইসলাম, খলিল দুলাল ও মতিন এদের সকলের বাড়ি লালমনিরহাট জেলার কালিগজ্ঞ উপজেলার বুড়িরহাট ও চাপারহাট গ্রামে।

তারা বাড়িতে আসার জন্য সেখানে ট্রাকে ওঠে। এদের মধ্যে ৭ জন মহিলা ছিলেন। ট্রাকটি দ্রুত বেগে আসার সময় ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে নিজে নিজেই মহাসড়কে উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনা স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পীরগজ্ঞ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে আরো ৬ জন মারা যায়।

আরকে/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh