• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণের পর হত্যায় ৫ জনের ফাঁসি

আরটিভি অনলাইন রিপোর্ট, চাঁপাইনবাবগঞ্জ

  ১৯ জুন ২০১৭, ১৫:১৪

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে ধর্ষণের পর হত্যার মামলায় পাঁচজনের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সেই সঙ্গে অভিযুক্তদের এক লাখ টাকা করে অর্থদণ্ডও দেয়া হয়।

সোমবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ও অতিরিক্ত দায়রা জজ মো. জিয়াউর রহমান আসামিদের উপস্থিতিতে এ দণ্ডাদেশ দেন। অভিযোগ প্রমাণ না হওয়ায় খালাস পান অপর ৬ আসামি।

দণ্ডপ্রাপ্তরা হলেন শিবগঞ্জ উপজেলার জীবন ওরফে বাবু, মো. কেতাব, মো. আলমগীর হোসেন, মো. নুরুল ইসলাম ডাক্তার ও জেনারুল ডাক্তার।

চাঁপাইনবাবগঞ্জের সরকারি সহকারী কৌঁসুলি (এপিপি) আঞ্জুমান আরা জানান, ২০১৪ সালের ২০ এপ্রিল রাত সাড়ে ১০টায় একটি ভুট্টা ক্ষেতে মনিরা বেগম (২২) নামে এক গৃহবধূকে ধর্ষণের পর হত্যা করে মরদেহ গুম করে দণ্ডপ্রাপ্তরা। পরদিন ২১ এপ্রিল মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মনিরা বেগমের মা সুলেখা বেগম বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলা করেন।

তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ ২০১৫ সালের ১০ ফেব্রুয়ারি ১১ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
আসামিদের উপস্থিতিতে বিচারক নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯ (৩) ধারায় ১১ আসামিদের মধ্যে পাঁচজনকে মৃত্যুদণ্ডাদেশ দেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh