• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মডেল রাওধাকে খুন করা হয়েছে, বাবার মামলা

আরটিভি অনলাইন রিপোর্ট, রাজশাহী

  ১০ এপ্রিল ২০১৭, ১৪:০০

প্রখ্যাত ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা মডেল, মালদ্বীপের মেয়ে ও রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজে ছাত্রী রাওধা আথিফেকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ এনে রাজশাহীর আদালতে হত্যা মামলা করেছেন তার বাবা ডা. মোহাম্মদ আতিফ।

সোমবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন আদালতের বিচারক সাইফুল ইসলামের আদালতে উপস্থিত হয়ে তিনি এই মামলা করেন।

এর আগে গেলো বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে মালদ্বীপের দু’পুলিশ কর্মকর্তার সঙ্গে রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজে যান রাওধার বাবা। দুপুর আড়াইটা পর্যন্ত ক্যাম্পাসে অবস্থান করেন। সেখানে তারা কলেজ কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন।

২৯ মার্চ রাওধা আতিফের মরদেহের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক মনসুর রহমানকে প্রধান করে তিন সদস্যের টিম গঠন করা হয়।

কমিটির অপর দু’জন হলেন রামেক হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান সহকারি অধ্যাপক এনামুল হক ও সাবেক অধ্যাপক এমদাদুর রহমান।

ময়না তদন্ত শেষে ১ এপ্রিল দুপুরে রাজশাহীর হেতমখাঁ গোরস্থানে রাওদা আতিফের মরদেহ দাফন করা হয়। এ সময় পরিবারের সদস্য সেখানে উপস্থিত ছিলেন।

২৯ মার্চ ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষ থেকে রাউধার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। এমবিবিএস’র ১৩তম ব্যাচের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন রাওধা। বিদেশি কোটায় ভর্তির পর গলো বছরের ১৪ জানুয়ারি মহিলা হোস্টেলের দ্বিতীয় তলার ওই কক্ষে উঠেছিলেন তিনি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh