• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

পুলিশ কনস্টেবলের হাতে ধর্ষিত শিশু গৃহকর্মীর মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ মার্চ ২০১৭, ২৩:৩৬

ঝালকাঠীতে অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবলের বাসায় যৌন নির্যাতনের শিকার শিশু গৃহকর্মীর (১২) মৃত্যু হয়েছে। শনিবার বরিশাল শের-ই-বাংলা মেডিক্যালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার তার মৃত্যু হয়।

নিহত শিশুটির নাম কাজল। সে বরিশালের বানারীপাড়া উপজেলার খেজুরবাড়ি আবাসন প্রকল্পের বাসিন্দা হিরন হাওলাদারের মেয়ে।

শিশুটির পরিবারের অভিযোগ, ৬ মাস আগে ঝালকাঠীর রত্নপুরের অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল আব্দুল মান্নানের বাসায় গৃহকর্মীর কাজে দেয়া হয় কাজলকে। দীর্ঘদিন ধরে তাকে ধর্ষণ করে আসছিলেন মান্নান। যৌন নির্যাতনের ফলে মান্নানের বাসায় অসুস্থ হয়ে পড়ে কাজল।
পরে কাজলের বাবা-মা খবর পেয়ে এলে কাজলকে বানারীপাড়া থানায় নেন। থানা থেকে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে শেরেবাংলা মেডিক্যালে ভর্তি করা হয়।

শের-ই-বাংলা মেডিক্যালের চিকিৎসক সিরাজুল হক জানান, ৯ মার্চ মেয়েটিকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। কিন্তু মেয়েটির শারীরিক অবস্থা খুব আশঙ্কাজনক ছিল। অতিরিক্ত রক্তক্ষরণে শনিবার সকালে সে মারা যায়।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, মেয়েটির শারীরিক অবস্থা গুরুতর দেখে প্রথমে তাকে চিকিৎসার জন্য বানারিপাড়া হাসপাতালে ভর্তি করে দেই। পরে বরিশালে নেয়া হয়। ঘটনাস্থল ঝালকাঠিতে হওয়ায় ঝালকাঠি থানায় এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh