• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

তারেককে ফিরিয়ে এনে সাজা দেবো: জয়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ অক্টোবর ২০১৮, ২৩:১৭

একুশে আগস্টের হত্যাকারী তারেক রহমান, তাকে কি আমরা ভবিষ্যতে প্রধানমন্ত্রী দেখতে চাই? আমাদের সুশীলরা তো মনে হচ্ছে সেটাই চায়। না, সেটা আমরা হতে দেবো না। বাংলার মানুষ যতদিন আওয়ামী লীগকে ভোট দিয়ে যাবে এ রকম জঙ্গি ও খুনি দলের স্থান বাংলাদেশে হবে না। এদের বিচার হতে থাকবে। তারেক রহমানকেও আমরা দেশে ফিরিয়ে এনে সাজা দেবো। এটা আমাদের ওয়াদা। বললেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

তিনি আজ শনিবার রাজধানীর হোটেল রেডিসনে সুচিন্তা ফাউন্ডেশনের উদ্যোগে ‘২১ শে আগস্ট : বাংলাদেশের রাজনীতির বর্তমান-ভবিষ্যৎ’ বিষয়ক আলোচনা সভায় এ ওয়াদার কথা বলেন।

বিএনপিকে নিয়ে ড কামাল হোসেনের নেতৃত্বে গঠিত সরকারবিরোধী জোট জাতীয় ঐক্য ফ্রন্টের দিকে ইঙ্গিত করে সজীব ওয়াজেদ জয় বলেন, নির্বাচন নিয়ে তারা আমাদেরকে ভয় দেখাতে চায়। আসুক, যারা ভোট পায় না তাদেরকে আমরা ভয় পাই না। আওয়ামী লীগ গণতান্ত্রিক দল, শুধু মানুষের ভোটে ক্ষমতায় এসেছে। বন্দুকের নল দিয়ে আওয়ামী লীগ কোনও দিন ক্ষমতায় আসেনি। এই সুশীল বাবুদের হুমকিতে আওয়ামী লীগের কিছু যায় আসে না। আমরা পরোয়া করি না।

তিনি বলেন, “আমার বিশ্বাস, বাস্তব কথা এটা- শুধু বিশ্বাস না, মানুষকে জরিপ করে আমি জানি। বাংলাদেশের মানুষ এখন আওয়ামী লীগকে ভোট দেবেই। বিএনপি, সুশীল, জামায়াত এক হয়েও, বাংলাদেশে কোনো শক্তি নাই আওয়ামী লীগকে ভোটে হারাতে পারবে। তাই আমাদের আর কোনও ভয় নাই।

‘এখন দেশ এগিয়ে এসেছে। দেশের মানুষ সুখে আছে, শান্তিতে আছে। আওয়ামী লীগ এখন কাউকেই ভয় পায় না। সব ষড়যন্ত্র মোকাবেলা করে আমরা এখানে এসেছি। আওয়ামী লীগকে সরানো এতে সহজ নয়।’

জয় বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের চেষ্টা হচ্ছে বিএনপিকে বাঁচিয়ে দেয়া। আমার দুঃখ, বাংলাদেশকে যেটা থেকে আসলে রক্ষা করা প্রয়োজন, সেটা হচ্ছে এই যে জঙ্গি দল বিএনপি। তাদের হাত থেকে রক্ষা করা। কিন্তু এতে বাধা দিচ্ছে এই ঐক্যফ্রন্ট।

তিনি বলেন, জিয়াউর রহমান যেমন যুদ্ধাপরাধীদের বাঁচিয়ে দেয়ার চেষ্টা করেছিলেন। ঐক্যফ্রন্ট এখন চেষ্টা করছে বিএনপিকে বাঁচাতে।

আরও পড়ুন :

এসআর/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (৭ মে)
সূর্যকুমারের সেঞ্চুরিতে জয়ে ফিরল মুম্বাই
১৪ দিন বৈধ আগ্নেয়াস্ত্র প্রদর্শনেও নিষেধাজ্ঞা 
X
Fresh