• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

এসআই পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ

আরটিভি অনলাইন ডেস্ক

  ২২ অক্টোবর ২০১৮, ২১:৫৩

বহিরাগত ক্যাডেট এসআইয়ের (নিরস্ত্র) চূড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। আজ সোমবার বিকেলে পুলিশ হেড কোয়ার্টারসের এআইজি (রিক্রুটমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্ল্যানিং-১) তামান্না ইয়াসমীন স্বাক্ষরিত ফল প্রকাশ করা হয়। এতে চূড়ান্তভাবে ২ হাজার জনকে নিয়োগের সুপারিশ করে সিলেকশন বোর্ড। প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেশনের পর এক বছর মেয়াদি প্রশিক্ষণ নিতে হবে।

স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য ও সন্তোষজনক পুলিশ ভেরিফিকেশন প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে নির্বাচিত প্রার্থীদের বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) হিসেবে মৌলিক প্রশিক্ষণ গ্রহণের জন্য সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে প্রেরণ করা হবে। শিক্ষানবিশ এসআই (নিরস্ত্র) হিসেবে যোগদানের তারিখ হতে দুই বছর চাকরিরকাল সফলভাবে সম্পন্নের পর বিধি মোতাবেক তাদের স্থায়ী করা হবে।

বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেশন ফরম পূরণের কার্যক্রম সংশ্লিষ্ট রেঞ্জ ডিআইজির মাধ্যমে সম্পন্ন করা হবে। এছাড়া রেঞ্জ ডিআইজি নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেশন ফরম পূরণের কার্যক্রম গ্রহণের জন্য স্থান নির্ধারণ করবেন এবং প্রার্থীদের যথাসময়ে অবহিত করবেন।

আরও পড়ুন :

জেএম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোহিঙ্গাদের কারণে কক্সবাজারে দীর্ঘস্থায়ী খাদ্যনিরাপত্তাহীনতা: এফএসআইএন
মেজর জেনারেল হোসাইন আল মোরশেদ এনএসআইয়ের নতুন ডিজি
পুরস্কার পাচ্ছেন কাঁধে করে ডাকাত তুলে আনা সেই এএসআই
ডাকাত ধরে কাঁধে করে নিয়ে এলেন এএসআই
X
Fresh