• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নরসিংদীর জঙ্গি আস্তানায় অভিযান শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ অক্টোবর ২০১৮, ১২:০৯

নরসিংদীর মাধবদী ও শেখেরচরের জঙ্গি আস্তানা দুটির একটিতে অভিযান শুরু করেছে সোয়াত ও কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)।

বেলা ১১টার পর শেখেরচরে বিল্লাল মিয়ার পাঁচতলা বাড়িতে অভিযান শুরু করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন সোয়াত ও কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) এর প্রধান মনিরুল ইসলাম। শেখেরচরে জঙ্গি আস্তানাটির অভিযান শেষ হলে মাধবদী জঙ্গি আস্তানাটিতে অভিযান চালানো হবে।

সোমবার রাত ১০টা থেকে পুলিশ, সোয়াত ও কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সদস্যরা বাড়িটি ঘিরে রাখে।

এর আগে অতিরিক্ত পুলিশ সুপার (শিবপুর সার্কেল) থান্ডার খায়রুল হাসান সাংবাদিকদের বলেন, মাধবদী ও শেখেরচরে দুটি বাড়িতে জঙ্গি আস্তানা রয়েছে বলে গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত করা হয়। পরে রাত ১০টার পর দুটি বাড়িই আইনশৃঙ্খলা বাহিনী ঘিরে ফেলে।

তিনি বলেন, মাধবদীতে সাততলা বাড়িটির একতলা থেকে তিনতলা পর্যন্ত মিততাহুল জান্নাহ হমিলা মাদ্রাসা। এই বাসার ৭ তলায় একটি বাসায় ৭ জন জঙ্গি অবস্থান করছে বলে জানা গেছে। একই সঙ্গে শেখেরচরের দীঘিরপাড় চেয়ারম্যান বাড়ি সড়কের আরেকটি বাড়িতেও জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া গেছে।

আরও পড়ুন :

আরসি / এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেখ হাসিনাকে ইসোয়াতিনির প্রধানমন্ত্রীর অভিনন্দন
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়ে ই-মেইল, সৌদিতে গ্রেপ্তার ২
X
Fresh