• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

পাঁচদিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২১:০১

পাঁচদিনের সফরে আগামীকাল (সোমবার)নিজ জেলা কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। এ সফরে ২৪ সেপ্টেম্বর থেকে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত অষ্টগ্রাম, ইটনা ও মিঠামইন উপজেলার বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন রাষ্ট্রপতি।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন জানান, পাঁচদিনের সফরে আগামীকাল দুপুরে কিশোরগঞ্জের পথে যাত্রা করবেন রাষ্ট্রপতি। তিনি ওই ৩টি উপজেলা সদরের কয়েকটি জনসমাবেশে ভাষণ দেবেন।

দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হিসেবে গত ২৪ এপ্রিল শপথ গ্রহণের পর এটাই হবে রাষ্ট্রপতি আবদুল হামিদের কিশোরগঞ্জের প্রত্যন্ত এলাকায় তার নিজ গ্রামের বাড়িতে দ্বিতীয় সফর।

কর্মসূচি অনুযায়ী রাষ্ট্রপতি আবদুল হামিদ আগামীকাল সোমবার বিকেল ৩টায় অষ্টগ্রাম উপজেলা খেলার মাঠে একটি জনসমাবেশে যোগদান করবেন। পরে বিকেলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে তিনি মতবিনিময় সভায় অংশ নেবেন।

মঙ্গলবার বিকেলে তিনি ইটনা রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ মাঠে এক জনসমাবেশে ভাষণ দেবেন। তিনি এদিন সন্ধ্যায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন।

বুধবার বেলা ৩টায় মিঠামইন মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি ডিগ্রি কলেজে এক জনসভায় তার ভাষণ দেয়ার কথা রয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় মিঠামইন উপজেলায় বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করবেন। বিকেল ৩টায় তিনি স্থানীয় হাজী তৈয়ব উদ্দিন স্কুলের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে যোগদান করবেন। রাষ্ট্রপতি রাতে তার নিজ বাড়িতে অবস্থান করবেন।

শুক্রবার রাষ্ট্রপতি আবদুল হামিদ মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে তার পৈত্রিক বাড়ির পাশে অবস্থিত মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করবেন। নামাজ শেষে তিনি মসজিদের সামনে অবস্থিত তার পিতা মরহুম মোঃ তায়েব উদ্দিন ও মাতা মরহুমা তমিজা খাতুনের কবর জিয়ারত করবেন।

রাষ্ট্রপতি শুক্রবার বিকেলে ঢাকা ফিরবেন বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন :

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ চেয়েছেন রাষ্ট্রপতি
ভারতের রাষ্ট্রপতির কাছ থেকে পদ্মশ্রী নিলেন রেজওয়ানা চৌধুরী বন্যা  
বাংলাদেশ-কাতারের মধ্যে ১১ চুক্তি-সমঝোতার সম্ভাবনা
প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দান বাক্সে চিঠি
X
Fresh