• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

ঈদের দিন সড়কে গেলো ১৩ প্রাণ

আরটিভি অনলাইন ডেস্ক
|  ২৩ আগস্ট ২০১৮, ০৯:০৮ | আপডেট : ২৩ আগস্ট ২০১৮, ১২:৩৬
পবিত্র ঈদুল আজহার দিন দেশের বিভিন্ন জায়গায় সড়ক দুর্ঘটনায় অন্তত ১৩ জন মারা গেছেন। এ সময় আহত হয়েছেন আরও ১৫ জন। কুষ্টিয়া, বগুড়া,সিরাজগঞ্জ, কুমিল্লা ও বরগুনা জেলায় এসব দুর্ঘটনা ঘটে। কুষ্টিয়া সদর উপজেলায় দুজন, দৌলতপুরে একজন, সিরাজগঞ্জে তিন জন ও বগুড়ায় উপজেলায় পাঁচ জন, বরগুনায় একজন ও কুমিল্লায় একজন মারা যান।

বগুড়া: বগুড়ায় পৃথক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। সকাল সাড়ে ৮টার দিকে নাঝিরাবাজার এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রীর মৃত্যু হয়। অন্যদিকে শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের বোয়ালকান্দি এলাকায় গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী মারা যান।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও সাত জন।

বুধবার বিকেলে সিরাজগ‌ঞ্জে বঙ্গবন্ধু সেতু প‌শ্চিম ‌কোনাবা‌ড়ি ও সলঙ্গায় এ দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়া: কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিন জনের মৃত্য হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ৪ জন আহত হয়েছেন।

ঈদের দিন দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল নামকস্থানে ট্রাকের ধাক্কায় মাহেন্দ্রর দুই যাত্রীর মৃত্যু হয়েছে। অন্যদিকে, কুষ্টিয়ার দৌলতপুরে ট্রাক চাপায় এক শিশুর মৃত্যু হয়। মৃতরা হলেন, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার শিপন (২৮), কুষ্টিয়ার দৌলতপুরের সাহাবুল(১২) এবং ট্রাক চাপায় মৃত শিশুর নাম জানাতে পারেনি পুলিশ।

বরগুনা: বরগুনা-বরিশাল মহাসড়কে দুই বাসের চাপায় সাইফুল নামে এক বাস হেলপারের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে বরগুনা পৌরসভার টাউনহল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত সাইফুলের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার দুধাল মোড় গ্রামে।

কুমিল্লা : কুমিল্লার লাকসাম উপজেলায় বাসচাপায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও ১ জন।

বুধবার উপজেলার বিজড়া এলাকার পেট্রলপাম্পের সড়কের সামনে রাত আটটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম আলামিন (২৯)। তিনি লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বাসিন্দা। আহতের নাম-পরিচয় পাওয়া যায়নি।

লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট সফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার রাত আটটার দিকে বিজড়া এলাকার পেট্রলপাম্পের সড়কের সামনে দোয়েল পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।


আরও পড়ুন  :

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়