• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সমকাল কার্যালয়ে গোলাম সারওয়ারের মরদেহ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ আগস্ট ২০১৮, ১০:৫০

সাংবাদিক, কলাম লেখক, সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের মরদেহ শেষবারের মতো তেজগাঁওয়ে তার প্রিয় কর্মস্থল সমকাল কার্যালয়ে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় বারডেমের হিমঘর থেকে তার মরদেহ সমকাল কার্যালয়ে আনা হয়। সমকাল পরিবারের সদস্যরা তাকে শেষ শ্রদ্ধা জানান। পরে সকাল সোয়া ৯টার দিকে সমকাল কার্যালয়-সংলগ্ন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ওসমানী হল মাঠে গোলাম সারওয়ারের তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা শেষে সকাল ৯টা ৩৫ মিনিটে শহীদ মিনারের উদ্দেশ্যে টেক্সটাইল মাঠ থেকে মরদেহ নিয়ে যাওয়া হয়। সমকাল সম্পাদকের মরদেহে সর্বস্তরের জনগণের শ্রদ্ধা নিবেদনের জন্য সেখানে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত রাখা হবে। এরপর নেয়া হবে জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে।

গেলো ২৯ জুলাই অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন ৭৫ বছর বয়সী গোলাম সারওয়ার। তার অবস্থার অবনিত হলে ৩ আগস্ট সিঙ্গাপুর নেয়া হয়। গত ১৩ আগস্ট বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন চিকিৎসাধীন গোলাম সারওয়ার।

পরে মঙ্গলবার (১৪ আগস্ট) রাত ১০টা ৫০ মিনিটে সিঙ্গাপুর থেকে দেশে আসে সাংবাদিক গোলাম সারওয়ারের মরদেহ। দেশে আনার পর তার মরদেহ রাখা হয় বারডেম হাসপাতালের হিমঘরে। এরপর বুধবার মরদেহ নেয়া হয় গ্রামের বাড়ি বরিশালের বানারিপাড়ায়।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মধ্যযুগীয় শিক্ষাব্যবস্থার সমকালীন প্রাসঙ্গিকতা 
X
Fresh