• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শাহজালালের মসজিদ থেকে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ আটক তিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ জুলাই ২০১৮, ১৫:৩৭

এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্ল্যাইটের (EK582) দুই যাত্রীসহ সিভিল এভিয়েশনের এক কর্মচারীকে ৩ কোটি ৩২ লাখ টাকার স্বর্ণ পাচারের অভিযোগে আটক করেছে কাস্টম হাউস। আজ শনিবার সকাল ৯টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের মসজিদ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-সিভিল এভিয়েশন কর্মচারী মোঃ জামাল উদ্দিন পাটওয়ারী এবং দুই যাত্রী মোহাম্মদ একরামুল হক ও জাহিদুল হক সালমান ভুইয়া।

আটকদের কাছ থেকে লুকায়িত হলুদ স্কচটেপে মোড়ানো অবস্থায় ৫৭টি স্বর্ণবার উদ্ধার করা হয়, যার মোট ওজন ৬.৬৩ কেজি। আটক স্বর্ণের আনুমানিক বাজার মূল্য প্রায় ৩ কোটি ৩২ লাখ টাকা।

কাস্টম হাউস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কাস্টম হাউস, ঢাকার একটি দল আজ সকাল ৯টার দিকে শাহজালাল বিমান বন্দরের তৃতীয়তলায় লাউঞ্জ এলাকায় অবস্থান নেয়। পরবর্তীতে তৃতীয়তলায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ‘এয়ার লাউঞ্জের’ পাশে অবস্থিত মসজিদের মধ্যে সিভিল এভিয়েশন কর্মচারী মোঃ জামাল উদ্দিন পাটওয়ারী এবং দুই যাত্রী মোহাম্মদ একরামুল হক ও জাহিদুল হক সালমান ভুইয়াকে স্বর্ণ হস্তান্তরের সময় আটক করা হয়।

উল্লেখ্য, সিভিল এভিয়েশন কর্মচারী মোঃ জামাল উদ্দিন পাটওয়ারী ‘ক্লিনিং শিফট ইনচার্জ’ হিসেবে বিমানবন্দরে কর্মরত, যার আইডি নং- CAAB000182, ডিউটি পাস নং-১০০২ (স্যানিটেশন সেকশন), ১০১৭ (স্যানিটেশন সেকশন)। নিয়ম অনুযায়ী কর্মরত থাকা অবস্থায় একজন কর্মচারীর কাছে একটি ডি-পাস থাকার কথা থাকলেও, তার কাছে দুটি ডি-পাস পাওয়া যায়।

আরও পড়ুন:

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh