• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এবার বাসের চাপায় গুরুতর আহত আরেক বাসচালক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মে ২০১৮, ০৮:৪৯

এবার বাসের চাপায় গুরুতর আহত হয়েছেন আরেক বাসচালক। আহত বাসচালক ইসমাইল হোসেন অনাবিল পরিবহনের চালক।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে রাস্তা পার হওয়ার সময় রাজধানীর যাত্রাবাড়ী মোড়ে রাইদা পরিবহনের একটি বাসের চাপায় তার বাম পায়ের পাতা ও আঙুল থেঁতলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

আহত ইসমাইল নারায়ণগঞ্জের ফতুল্লার ভুঁইঘর এলাকায় থাকেন। তার গ্রামের বাড়ি ভোলা জেলা সদরের দক্ষিণ বালিয়া গ্রামে। বাবার নাম কলম শরিফ। ডিউটি শেষে নারায়ণগঞ্জ ভুঁইঘর এলাকায় তার বাসায় যাবার পথে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রাস্তা পারাপারের সময় গুলিস্তানগামী রাইদা পরিবহনের একটি বাসের চাকায় ইসমাইলের পা পিষ্ট হয়। স্থানীয়দের সহযোগিতায় দ্রুত সেখান থেকে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। তাকে হয়তো পঙ্গু হাসপাতালে রেফার করা হতে পারে।

--------------------------------------------------------
আরও পড়ুন : কথিত বন্দুকযুদ্ধের ঘটনায় উদ্বেগ মানবাধিকার কমিশন
--------------------------------------------------------

যাত্রাবাড়ী থানার পুলিশ জানায়, চালক ও বাসটি আটক করা যায়নি। ঘটনা জানতে ও প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

এপ্রিল মাসে বাসের চাপায় রাসেল সরকার, রোজিনা আক্তার, খালিদ হোসেন, দেলোয়ার হোসেন, রুনি আক্তার, আয়েশা খাতুন ও রাজীব হোসেনদের কেউ পা হারান, কেউ গুরুতর আহত হন। তাদের মধ্যে অনেকে চলে গেছেন না ফেরার দেশে।

আরও পড়ুন :

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিরপুরে দুই বাসের চাপায় প্রাণ গেল হেলপারের   
রাজধানীতে দুই বাসের চাপায় প্রাণ গেলো শিশু হকারের
দুই বাসের চাপায় পড়ে যুবক নিহত
ভোলায় মাইক্রোবাসের চাপায় শিশু নিহত
X
Fresh