• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

চলন্ত বাসে গণধর্ষণ : ৫ আসামি তিন দিনের রিমান্ডে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ এপ্রিল ২০১৮, ১৩:৩৬

ঢাকার ধামরাইয়ে চলন্ত বাসে এক পোশাকশ্রমিককে গণধর্ষণের মামলায় গ্রেপ্তার বাসচালক বাবু মল্লিকসহ পাঁচ আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ (মঙ্গলবার) ঢাকার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আতিকুল ইসলাম রিমান্ড মঞ্জুরের এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার পরিদর্শক মো. জাকারিয়া আসামিদের আদালতে হাজির করে সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাত দিনের হেফাজতে নেয়ার আবেদন করেন। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এই মামলার আসামিরা হলেন- ‘যাত্রীসেবা’ বাসের চালক বাবু মল্লিক, তার সহকারী বলরাম দাস, আবদুল আজিজ সোহেল ও মকবুল হোসেন।

সেই সঙ্গে ধর্ষিত পোশাক শ্রমিক জ্যেষ্ঠ বিচারিক হাকিম মনিকা খানের খাস কামরায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় ঘটনার বিবরণ তুলে জবানবন্দি দেন।

অভিযোগে বলা হয়, রোববার রাতে ধামরাইয়ে এক পোশাক শ্রমিক চলন্ত বাসে গণধর্ষণের শিকার হন। রাত ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের কচমচ এলাকা থেকে চলন্ত বাসটি থামিয়ে ওই পোশাক শ্রমিককে উদ্ধারসহ অভিযুক্তদের আটক করা হয়।

পুলিশ জানায়, ওই পোশাক শ্রমিক কাজ শেষে ইসলামপুর থেকে রাতে বাড়ি ফিরতে ‘যাত্রীসেবা’ নামের লোকাল বাসটিতে উঠেন। বাসটি ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় আসলে পাঁচজন ছাড়া বাকি যাত্রীরা নেমে পড়েন। এরপর বাসের হেলপার দরজা বন্ধ করলে চালক বাসটি মহাসড়কে উদ্দেশ্যবিহীন ভাবে চালাতে শুরু করে। অন্যরা পালাক্রমে ওই নারীকে ধর্ষণ করে। ওই নারীর চিৎকারে পুলিশ ধাওয়া করে কচমচ এলাকায় বাসটি ধরে ফেলে ও তাদের আটক করে।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ : আ.লীগ নেতা গ্রেপ্তার
X
Fresh