• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

হাসপাতালে ৪০ হাজার কর্মচারী নিয়োগ দেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৭ মার্চ ২০১৮, ১৭:০৮ | আপডেট : ২৭ মার্চ ২০১৮, ১৭:৪২
আউটসোর্সিং বাতিল করে দেশের হাসপাতালগুলোতে ৪০ হাজার তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগ দেয়ার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ডা. মিলন অডিটোরিয়ামে আজ মঙ্গলবার দুপুরে এক অনুষ্ঠানে তিনি এসব তথ্য জানান।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, চিকিৎসা নিতে আসা রোগীদের সেবার কথা বিবেচনা করেই এই নিয়োগ দেয়া হচ্ছে। এমনকি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুরনো ভবন ভেঙে নতুন ভবন নির্মাণ করা হবে।

--------------------------------------------------------
আরও পড়ুন: মোমবাতি জ্বালানোর পর ট্যাংকি বিস্ফোরণ, দগ্ধ পাঁচ
--------------------------------------------------------

নাসিম আরও বলেন, কিছুদিনের মধ্যে পাঁচ হাজার চিকিৎসক নিয়োগ দেয়া হবে। যাদের সবাইকে তিন বছর করে গ্রামের হাসপাতালগুলোতে চিকিৎসা দিতে হবে। জনসেবার চেয়ে বড় আর কিছু হতে পারে না। আমরা সেই কাজটিই করে যাচ্ছি।

তিনি বলেন, বিএনপি বলছে খালেদা জিয়াকে মুক্তি না দিলে তারা নির্বাচনে আসবে না। তাকে তো আমরা আটকে রাখেনি। আদালত আটকে রেখেছে। আমাদের কী করার আছে? তবে আমরা খালি মাঠে গোল দিতে চাই না। আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক। বিএনপি একটা মাজাভাঙা দল। আন্দোলন করতে পারে না।

উল্লেখ্য, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয় ও চতুর্থ শ্রেণির সরকারি কর্মচারী সমিতি সমন্বয় পরিষদের নতুন ও বিদায়ী কমিটির নেতাদের সংবর্ধনা দিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, মহাসচিব ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল কালাম আজাদ প্রমুখ। 

আরও পড়ুন: 

এমসি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়