• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ঢামেকে শেহরিন ও শাহিনের সফল অস্ত্রোপচার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ মার্চ ২০১৮, ১৪:০৯

নেপালে ইউএস-বাংলার উড়োজাহাজ বিধ্বস্তের ঘটনায় আহত শেহরিন আহমেদ ও শাহিন ব্যাপারীর সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে শেহরিনকে এবং সাড়ে ৯টার দিকে শাহিনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের অস্ত্রোপচার কক্ষে নেয়া হয়। তাদের প্রায় তিন ঘণ্টা পর সফল অস্ত্রোপচার শেষে বের করা হয়।

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের প্রতিষ্ঠাতা অধ্যাপক ডা. সামন্ত লাল সেন তাদের সফল অস্ত্রোপচারের কথা আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থশংকর পাল জানান, শেহরিনের শরীরের ডান কাঁধের নিচে দগ্ধ হয়েছে। অন্যদিকে শাহিনের শরীরের ৩২ শতাংশ পুড়ে গেছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: শাহজালালে ২৪ স্বর্ণের বারসহ আটক ২
--------------------------------------------------------

গেলো ১৫ মার্চ বিকেলে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে শেহরিন আহমেদকে নেপাল থেকে ঢাকায় নিয়ে আসা হয়। শেহরিনকে বিমানবন্দর থেকে সরাসরি ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে আসা হয়। পরে ১৮ মার্চ বিকেলে শাহিন ব্যাপারীকে হজরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অ্যাম্বুলেন্সে করে ঢামেকে নেয়া হয়।

গত ১২ মার্চ নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয় ইউএস-বাংলা এয়ারলাইনসের বিমানটি। ওই দুর্ঘটনায় এখন পর্যন্ত ২৬ বাংলাদেশিসহ ৪৯ জন নিহত হয়েছেন। বিমানটিতে ৭১ আরোহী ছিলেন।

আরও পড়ুন:

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাহিনের চোখে টি-টোয়েন্টির ব্র্যাডম্যান রিজওয়ান
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
খতনার সময় শিশুর পুুরুষাঙ্গ কেটে ফেলল হাজাম, ঢামেকে ভর্তি
ঈদে ১৭২ মোটরসাইকেল দুর্ঘটনায় ঢামেকে ভর্তি ৮২, মৃত্যু ৩
X
Fresh