• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

হামলাকারীকে র‌্যাবের কাছে হস্তান্তর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ মার্চ ২০১৮, ২৩:২৩

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী যুবককে র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার রাত ৯টার দিকে তাকে র‌্যাব-৯ এর হাতে তুলে দেয়া হয়। তবে এখনও হামলাকারী যুবকের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

হামলাকারীকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের একজন চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেন। এরপরই জ্ঞান ফিরে আসে তার।

সেখানে চিকিৎসা শেষে তাকে জিজ্ঞাসাবাদ ও তদন্ত শুরু হবে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহম্মেদ।

তিনি বলেন, চিকিৎসা দেয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ ও তদন্ত শুরু হবে।

এদিকে, নিজের ক্যাম্পাসে আক্রান্ত অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের মাথায় চারটি আঘাতের ক্ষত পেয়েছেন চিকিৎসকরা। এছাড়া তার বাঁ হাত ও পিঠে ছুরিকাঘাতের জখম রয়েছে।

ওসমানী মেডিকেলের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুল হক জানান, জাফর ইকবালের মাথায় চারটি আঘাত করা হয়েছে। এছাড়া তার বাঁ হাত ও পিঠে ছুরিকাঘাতের জখম রয়েছে। তার শরীরে ২৫ থেকে ২৬টি সেলাই দেয়া হয়েছে।

শনিবার রাত দশটার দিকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্স(বিমান বাহিনী হেলিকপ্টর) সিলেট ওসমানী বিমান বন্দর থেকে ঢাকার পথে রওনা করে। ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে তাকে ভর্তি করা হবে।

এর আগে অধ্যাপক জাফর ইকবালকে উদ্ধার করে ওসমানী হাসপাতালের ১১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে সন্ধ্যা ছয়টা ২৭ মিনিটের দিকে তাকে হাসপাতালের অপারেশন থিয়েটারে(ওটি) নেয়া হয়।

বিকেল পাঁচটা ৩৫ মিনিটের দিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চের অনুষ্ঠানে অধ্যাপক জাফর ইকবালকে ছুরিকাঘাত করেন অজ্ঞাত পরিচয়ের যুবক।

আরও পড়ুন:

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh