• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

ফাঁকা ঢাকা, যান চলাচল সীমিত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৪৪

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় নিয়ে জনমনে উৎকণ্ঠা দেখা দিয়েছে। রায়কে কেন্দ্র করে ব্যস্ততম ঢাকা আজ ফাঁকা হয়ে গেছে। রাজধানীর ব্যস্ততম সড়কগুলোতে যান চলাচলে সীমিত লক্ষ্য করা গেছে।

সরেজমিনে ঘুরে দেখা যায়, রাজধানীর পল্টন, কারওয়ানবাজার, ফার্মগেট, মহাখালী, মতিঝিল, গুলশান, গাবতলী, যাত্রাবাড়ী এলাকায় সকাল থেকেই যানবাহন কম চলছে। দূর পাল্লার বাসের সংখ্যা বেশ কমেছে।

কারওয়ান বাজারে কথা হয় ব্যবসায়ী সুজন বিশ্বাসের সঙ্গে। তিনি আরটিভি অনলাইনকে জানান, আজ বিএনপি চেয়ারপারসনের জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় হবে। এর আগেও এমন রাজনৈতিক সহিংসতায় গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: রাজধানীতে ২০ প্লাটুন বিজিবি
--------------------------------------------------------

কামরুল ইসলাম নামে আরেক চাকরিজীবী আরটিভি অনলাইনকে জানান, রাস্তায় গাড়ি সংখ্যা সীমিত। দু-একটা গাড়ি আসলেও তাতে উঠা যাচ্ছে না। অন্যান্য দিনের তুলনায় রিকশাও কম। সিএনজি ভাড়াও বেশি। তাই হেঁটে হেঁটে অফিসে যেতে হচ্ছে।

এদিকে বৃহস্পতিবার সকাল ৮টায় হাইকোর্টের কদমফোয়ারা এলাকা পরিদর্শন শেষে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, ঢাকায় নিরাপত্তার কোনো ঘাটতি নেই, কারো কোনো ধরনের শঙ্কার কারণ নেই। নগরজুড়ে পুলিশ সদস্যরা পূর্ণ প্রস্তুত রয়েছে। আপনারা স্বাভাবিকভাবে আপনাদের কাজকর্ম করুন। যদি কেউ কোনো ধরনের অপতৎপরতা চালানোর চেষ্টা করে কঠোর হাতে দমন করা হবে। আমাদের পুলিশের পূর্ণ প্রস্তুতি রয়েছে।

আরও পড়ুন:

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে সিঁড়ি থেকে পড়ে নিরাপত্তাকর্মীর মৃত্যু
রাজধানীতে পুলিশের অভিযান, গ্রেপ্তার ২৯
পাহাড় ধসে বাঘাইছড়ি-দীঘিনালা সড়কে যান চলাচল বন্ধ
রাজধানীতে শুক্রবার যেসব এলাকায় মার্কেট বন্ধ
X
Fresh