• ঢাকা বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘আদালতের ওপর চাপ সৃষ্টি করতেই সিলেট যাচ্ছেন খালেদা’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৫২

আদালতের ওপর চাপ সৃষ্টি করতেই সড়ক পথে শোডাউন করে সিলেট যাচ্ছেন বেগম খালেদা জিয়া। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার নির্বাচন ভবনে রাষ্ট্রপতি পদে মোঃ আবদুল হামিদের মনোনয়নপত্র প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদার কাছে দাখিলের পর তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি দলের চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় কেন্দ্র করে বিভিন্ন কর্মসূচি দিয়েছে বিএনপি। তবে এ কর্মসূচির বিপরীতে আওয়ামী লীগের কোনো পাল্টা কর্মসূচি নেই।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ পাল্টাপাল্টি কর্মসূচিতে আমরা বিশ্বাস করি না। উই হ্যাভ নো প্রোগ্রাম।

মোঃ আবদুল হামিদকে ফের রাষ্ট্রপতি পদে দলের মনোনয়ন দেয়ার বিষয়ে তিনি বলেন, তার থেকে জনগণের কাছে সর্বাধিক গ্রহণযোগ্য ব্যক্তি আমরা এই মুহূর্তে খুঁজে পাইনি। আমাদের অনেকেই আছেন, তবে উনি (আবদুল হামিদ) জনগণের কাছে সবচেয়ে গ্রহণযোগ্য ও সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি। একজন মানুষ দল করেও সর্বজন শ্রদ্ধেয়।

তিনি বলেন, আবদুল হামিদ দুইবারের স্পিকার, সাত বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এটাও তার ক্রেডিট। তাকে আমরা চয়েস করেছি। এই মুহূর্তে জনগণের যে পারসেপশন, তাদের যে চোখের ভাষা তাতে তিনিই সর্বাধিক গ্রহণযোগ্য রাষ্ট্রপতি।

৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় দেয়ার ঘোষণা দিয়েছেন আদালত। এ রায়কে ঘিরে কোনো নাশকতার ঘটনা যাতে না ঘটে, সেজন্য প্রশাসনে এরইমধ্যে তৎপরতা শুরু করে দিয়েছে।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারীর মাথায় পিস্তল তাক, আদালতে ডিবি পুলিশসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা
রড দিয়ে পিটিয়ে গৃহকর্মীকে হত্যা, দম্পতির যাবজ্জীবন
নাইকো দুর্নীতি মামলায় পরবর্তী সাক্ষ্যগ্রহণ ১১ জুন
মার্কিন স্যাংশন, ভিসানীতি আমরা পাত্তা দিই না: ওবায়দুল কাদের
X
Fresh