• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘বিএনপি জাতিকে বিভক্ত করছে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ সেপ্টেম্বর ২০১৭, ২১:৪৩

বর্তমানে পরিস্থিতি (রোহিঙ্গা) সুন্দরভাবে ম্যানেজ করায় সারা দুনিয়া একবাক্যে প্রধানমন্ত্রীর প্রশংসা করছে। কিন্তু শুধুমাত্র একটি দল (বিএনপি) প্রশংসা করতে পারছে না, তারা জাতিকে বিভক্ত করছে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে চীনা কমিউনিস্ট পার্টির আমন্ত্রণে অংশ নিতে যাওয়া দলের আওয়ামী লীগের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক শেষে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের প্রশ্ন রেখে বলেন, ’আমাদের অবাক লাগে, লন্ডন বসে খালেদা জিয়া কথা বলছেন, বিবৃতি দিচ্ছেন। আর এই সময়ে বারবার দেশে ফেরার তারিখ পাল্টাচ্ছেন। কেন? তিনি দেশে থাকলে এখন তিনি ত্রাণে অংশ নিতে পারতেন। দেশের বাস্তবতা কি বিদেশে থেকে বোঝা যায়?’

বিএনপির ত্রাণ কার্যক্রমে বাধা দেয়ার বিষয়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, কক্সবাজারের টেকনাফে এখন মানুষের ঢল। সেখানে মানুষের মধ্যে হাহাকার চলছে। এই মুহূর্তে বিএনপি ২০ ট্রাক ত্রাণ নিয়ে গেলে কী অবস্থা হবে? আওয়ামী লীগ ত্রাণ কার্যক্রম পরিচালনা করেছে চট্টগ্রাম জেলা প্রশাসনের সহযোগিতায়। বিএনপি পুলিশ থেকে শুরু করে কারো অনুমোদন না নেয়ায় তারা ত্রাণ বিতরণ করতে পারেনি।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কর্নেল (অব.) ফারুক খান, যুগ্ম সম্পাদক দীপু মনি, আন্তর্জাতিক সম্পাদক শ ম রেজাউল করিম উপস্থিত ছিলেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৯ নেতাকে শোকজ
খুলনায় ২ দিনব্যাপী আন্তর্জাতিক নৃত্য উৎসব
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের
যে কারণে ৬৪ নেতাকে বিএনপির শোকজ
X
Fresh