• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

তথ্যমন্ত্রীর অপসারণ চান সাংবাদিকরা (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ জুলাই ২০১৭, ১৪:৫৭

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের বিতর্কিত ৫৭ ধারার পক্ষে অবস্থান নেয়ায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর অপসারণ দাবি করেছেন সরকার-সমর্থক সাংবাদিকদের দুটি সংগঠনের নেতাকর্মীরা।

এছাড়া নবম ওয়েজ বোর্ড ঘোষণা না করায় ক্ষোভ প্রকাশ করে আহসান বুলবুল বলেছেন, ১৫ আগস্টের মধ্যে নবম ওয়েজ বোর্ড ঘোষণা করা না হলে এবং ৫৭ ধারা বাতিলের ব্যবস্থা না করা হলে তথ্যমন্ত্রীর অনুষ্ঠান ও খবর বর্জন করার মতো কর্মসূচি দেয়া হতে পারে। তবে এটা কবে থেকে হবে তা পরে ঠিক করা হবে।

রোববার দুপুর ১টার দিকে সচিবালয়ে পশ্চিম পাশে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশের উদ্যোগে আয়োজিত অবস্থান কর্মসূচি থেকে এ দাবি করা হয়।

সভাপতির বক্তব্যে বিএফইউজের সভাপতি মনজুরুল আহসান বুলবুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের সম্মান দিতে চান, কিন্তু তথ্যমন্ত্রী চান ৫৭ ধারা বহাল থাকুক। এটা কোনোভাবেই প্রধানমন্ত্রীর চেতনার সঙ্গে যায় না।

অবস্থান কর্মসূচিতে আরো বক্তব্য দেন বিএফইউজের মহাসচিব ওমর ফারুক, ডিইউজের সভাপতি শাবান মাহমুদ, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা প্রমুখ।

সি/

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টার মধ্যে ইন্টারনেট ও ডিসের তার অপসারণের নির্দেশ
কালিয়ায় স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তার অপসারণ দাবিতে মানববন্ধন
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে টিআইবির যত ভুল তথ্য
মহাসড়কে হাটবাজার অপসারণ ও অবৈধ যান চলাচল বন্ধের নির্দেশ
X
Fresh