• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

দেশে ফিরলেন এরশাদ, বিমানবন্দরে সংবর্ধনা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জুলাই ২০১৭, ২১:৩৩

ভারতে ৫ দিনের ব্যক্তিগত সফর শেষে দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আর তাকে সংবর্ধনা জানাতে বিমানবন্দরে জড়ো হন দলের নেতাকর্মীরা। এতে ওই এলাকায় দেখা দেয় তীব্র যানজট। ভোগান্তিতে পড়েন নগরবাসী।

রোববার বিকেলে জাতীয় পার্টির নেতাকর্মীরা বিমানবন্দর সড়কে জড়ো হওয়ায় টঙ্গী থেকে বিমানবন্দর মোড় হয়ে বনানী পর্যন্ত সড়ক বন্ধ হয়ে যায়। দুপাশে গাড়ী দাঁড়িয়ে থাকায় তীব্র যানজটে ভুগে ঘরে ফেরা মানুষ।

৫ দিন পর দেশে ফেরা এরশাদকে সংবর্ধনা দিতে বিমানবন্দর এলাকায় অবস্থান নেয় জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণ, উত্তর, মহিলা পার্টি, শ্রমিক পার্টি, স্বেচ্ছাসেবক পার্টি, যুব সংহতি, কৃষক পার্টি, ওলামা পার্টি, ছাত্র সমাজসহ অঙ্গ এবং সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। অস্থায়ী মঞ্চ তৈরি করা হয় বিমানবন্দর সড়কে।

তীব্র যানজটের কারণে গাজীপুর থেকে ঢাকাগামী যানবাহনগুলো টঙ্গী ব্রিজের আগেই আটকা পড়ে। এতে চরম ভোগান্তিতে পড়েন ওই অঞ্চলের যাত্রীরা।

রোববার বিকেলে জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছান হুসেইন মুহম্মদ এরশাদ। এ সময়ে তার সঙ্গে ছিলেন দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, সভাপতিমণ্ডলীর সদস্য সুনীল শুভ রায়, খালেদ আখতার।

ভারত সফরে এরশাদ আজমীর শরীফে হজরত খাজা মঈনুদ্দীন চিশতীর (রহ.) মাজার জিয়ারত করেন। ছাড়াও তিনি বিজেপি সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে বৈঠক করেন।

এইচটি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh