• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

ব্যর্থতা ঢাকতে ফখরুলের ওপর হামলা : খালেদা জিয়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জুন ২০১৭, ২১:১৫

সরকারের অব্যবস্থাপনায় পার্বত্য অঞ্চলে পাহাড় ধসের ঘটনা ঘটেছে। আর সেই ব্যর্থতা ঢাকতেই মির্জা ফখরুলের ওপর হামলা চালানো হয়েছে। বললেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

রোববার গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়া বলেন, রাঙ্গুনিয়ায় আওয়ামী সন্ত্রাসীদের বিএনপি মহাসচিবসহ সিনিয়র নেতাদের গাড়িবহরে হামলা গণতন্ত্রের শেষ চিহ্নটুকু মুছে ফেলতে সরকারের উদ্যোগ। এই ঘটনা বর্তমান বিনা ভোটের সরকারের আরেকটি অসুস্থ রাজনীতিরই বহিঃপ্রকাশ।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় টিকে থাকার জন্য গুণ্ডামিকেই অবলম্বন হিসেবে নিয়েছে। তাই শান্তি, স্বস্তি ও জননিরাপত্তাকে বিসর্জন দিয়ে নৈরাজ্যকেই বেছে নিয়েছে।

বিএনপি নেত্রী বলেন, ভয়ভীতি, শঙ্কা ও আতঙ্কের পরিবেশ তৈরি করে গণপ্রতিবাদকে চাপা দিয়ে রাখতে চাইছে সরকার। তাই জনসমাজে সন্ত্রাসীদের শাসনই সর্বত্র বিরাজমান। আজ বিএনপি প্রতিনিধি দলের ওপর হামলার মাধ্যমে তার বহিঃপ্রকাশ ঘটলো।

বেগম জিয়া বলেন, অবিলম্বে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতাদের গাড়ি বহরে হামলাকারীদের গ্রেপ্তার করে শাস্তি দিতে হবে। সরকার যদি গণতন্ত্রে বিশ্বাস করে তাহলে হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনবে।

তিনি বলেন, দেশে বর্তমানে ১৯৭২-৭৪ সালের অবস্থা বিরাজ করছে। মানুষের জীবনের নিরাপত্তা নেই। খাবার ও বাসস্থানের নিশ্চয়তা নেই। স্বাধীনতা পরবর্তী সময়েও একই অবস্থা ছিলো।

এইচটি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘খালেদা জিয়ার চিকিৎসা বাংলাদেশে নেই’
বাসায় ফিরলেন খালেদা জিয়া
সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া
এভারকেয়ারের সিসিইউতে ভর্তি খালেদা জিয়া
X
Fresh