• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

প্রবৃদ্ধি বেড়েছে আওয়ামী লীগ নেতাদের: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট, ঠাকুরগাঁও

  ২৯ এপ্রিল ২০১৭, ২১:১৮

দুর্নীতির মাধ্যমে আওয়ামী লীগ নেতাদের প্রবৃদ্ধি বেড়েছে, সাধারণ মানুষের নয়। সাধারণ মানুষের প্রবৃদ্ধি দিন দিন কমছে। অভিযোগ করলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার বিকেলে ঠাকুরগাঁও জেলা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

দেশে অর্থনৈতিক প্রবৃদ্ধির নামে মিথ্যাচার করা হচ্ছে উল্লেখ করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশের রাজনৈতিক ও অর্থনৈতিক অবস্থা অত্যন্ত নাজুক। কিছু মানুষ দেশের অর্থনৈতিক অবস্থা বেশ ভালো বলে ঢাকঢোল পেটান। আসলে অর্থনৈতিক অবস্থা একেবারেই ভালো নয়। মোটা চালের কেজি ৪০ টাকা। এটা অসহনীয় ব্যাপার।

তিনি বলেন, আমাদের আন্দোলন বিএনপিকে ক্ষমতা নিয়ে যাবার জন্য নয়। আমাদের আন্দোলন দেশের মানুষকে ভয়াবহ দানবের হাত থেকে রক্ষা করার আন্দোলন। যে দানব আমাদের বুকের ওপর চেপে বসেছে। এজন্য আমরা একসঙ্গে কাজ করে যাচ্ছি।

বিএনপি মহাসচিব বলেন, জনগণের সমর্থনে ক্ষমতায় নেই সরকার। এ কারণে তারা সুষ্ঠু ও অবাধ নির্বাচন দিতে চায় না। দেশের মানুষ অপেক্ষা করে আছে, কখন একটা নিরপেক্ষ, নির্দলীয় সরকার ও নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে।

ছাত্রদলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, এ দেশে গণতন্ত্র, স্বাধীনতা ও কল্যাণের ক্ষেত্রে যেসব পরিবর্তন হয়েছে, তার সবই করেছে ছাত্ররা। তাই আজকের ছাত্রদের আরো বেশি করে সুসংগঠিত, শক্তিশালী ও দৃঢ়চেতা হতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ছাত্রদল সভাপতি রাজিব আহসান, জেলা বিএনপি’র আহ্বায়ক তৈমুর রহমান ও ঠাকুরগাঁও পৌর মেয়র মির্জা ফয়সাল আমীন।

কে/সি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh