• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

এবার বিএনপি ভুল করবে না: বাণিজ্যমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ এপ্রিল ২০১৭, ১৯:২০

বর্তমান সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন হবে। সে সরকার হবে অন্তর্বর্তীকালীন। গত নির্বাচনে না এসে বিএনপি ভুল করেছে। এবার সে ভুল তারা করবে না। বললেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

শুক্রবার ঢাকা রিপোর্টাস ইউনিটি’র প্রয়াত সদস্যদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ একটি আদর্শিক, গণতান্ত্রিক, রাজনৈতিক দল। নির্বাচন এলে সকল রাজনৈতিক দলই কৌশল অবলম্বন করে। সে লক্ষ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন।

তিনি বলেন, সক্ষমতার চেয়েও তিনি বড় এ উদ্যোগ নেয়ায় ডিআরইউকেও অভিনন্দন জানান। এসময় তিনি ডিআরইউ-এর বৃত্তি ফান্ডে আর্থিক অনুদানের আশ্বাস দেন।

সংগঠনের সেবামূলক কর্মকাণ্ডের আওতায় তৃতীয়বারের মতো ‘শিক্ষা বৃত্তি-২০১৭’প্রদান করা হয়েছে। এ বছর প্রয়াত ১৭ সদস্য পরিবার সন্তানদের প্রতিমাসে দুই হাজার টাকা করে বার্ষিক এককালীন ২৪ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়। প্রয়াত সদস্যরা হলেন- তিমির লাল দত্ত, আলতাফ মাহমুদ, সাইফুল ইসলাম তালুকদার, সামসুস সালেহীন, ওবায়দুল গণি চন্দন, আহমাদ কামরুল মিজান, সাগর সরওয়ার ও মেহেরুন রুনী, দীনেশ দাস, পথিক সাহা, রাশেদ হোসেন, লুৎফুল খবীর, হোসাইন জাকির, আরিফ রহমান, মোহাম্মদ আওলাদ হোসেন, আবদুল্লাহ আল ফারুক, সন্তোষ মন্ডল ও মাহবুব মতিনের সন্তানকে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিলবোর্ড অ্যাডভার্টাইজিং ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান। আয়োজক সংগঠনের সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করে সংগঠনের সাধারণ সম্পাদক মুরসালীন নোমানী।

এমসি/সি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh