• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সাংগঠনিক সফর তৃণমূলকে ঐক্যবদ্ধ করবে : ফখরুল (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ এপ্রিল ২০১৭, ১৩:২৪

দেশব্যাপী শীর্ষ নেতাদের সাংগঠনিক সফর তৃণমূলকে ঐক্যবদ্ধ করবে। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার সকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ে শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠকের পর তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, প্রতিটি রাজনৈতিক দলের প্রাণশক্তি হচ্ছে তৃণমূল। তারা ঐক্যবদ্ধ থাকলে দল সব বাধা অতিক্রম করতে পারে। দেশের প্রত্যন্ত এলাকার নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে সাংগঠনিক সফরের সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।

মির্জা ফখরুল বলেন, এ সফরের ফলে কেন্দ্রের সঙ্গে তৃণমূলের দূরত্ব কমবে। তাদের অনেক কথা অনেক পরামর্শ থাকে তারা তা সঠিকভাবে কেন্দ্রের কাছে পৌঁছাতে পারবেন। এবার তাদের সব কথা ও পরামর্শ শুনবে কেন্দ্র। সেসব বিষয় দলীয় ফোরামে চেয়ারপারসনের কাছে উপস্থাপন করা হবে।

তিনি বলেন, দলের সিনিয়র নেতারা সারা দেশে সাংগঠনিক সফর করবেন। সেই জন্যে চেয়ারপারসনের নির্দেশে ৫১ টিম গঠন করা হয়েছে। তারা দায়িত্ব প্রাপ্ত এলাকায় গিয়ে নেতাকর্মীদের সঙ্গে কথা বলবেন। জাতীয় নির্বাচন ও আন্দোলনের জন্য তাদের ঐক্যবদ্ধ করবেন।

মির্জা ফখরুল বলেন, কেন্দ্র থেকে যাকে যেখানে দায়িত্ব দেয়া হয়েছে তিনি সেখানে নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করবেন। কর্মীসভা, দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, আন্দোলন ও নির্বাচন নিয়ে তাদের মতামত শুনবেন। এমন সফরে দলে ঐক্য বাড়ার সঙ্গে নেতাকর্মীরাও ঐক্যবদ্ধ হবে।

বিএনপি মহাসচিব বলেন, গেলো ২২ এপ্রিল থেকে আমাদের এই সাংগঠনিক সফর শুরু হয়েছে। আসছে ৭ মে পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এইচটি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh