• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

১৫ আগস্ট ধানমন্ডির ৩২ নম্বরে বাড়তি নিরাপত্তা

অনলাইন ডেস্ক
  ১৩ আগস্ট ২০১৬, ১৮:৫৫

জাতীয় শোক দিবসে রাজধানীর ধানমণ্ডি ৩২ নম্বরে বাড়তি নিরাপত্তা থাকবে। জানালেন , ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া।

বলেন, আসছে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীসহ নানা শ্রেণি-পেশার মানুষ।তাই বঙ্গবন্ধুর বাড়িসহ এর আশে-পাশের পুরো এলাকা নিরাপত্তার চাঁদরে ঢেকে ফেলা হবে।

শনিবার ধানমণ্ডির বঙ্গবন্ধুর বাড়ি ও প্রতিকৃতিসহ আশপাশের এলাকা ঘুরে এসব কথা জানান তিনি।

ডিএমপি কমিশনার বলেন, রাসেল স্কয়ার থেকে মেট্রো শপিং মল পর্যন্ত মিরপুর রোডের পশ্চিম অংশে কোন যানবাহন চলাচল করবে না। মেট্রোর গলিসহ আশে-পাশের গলিতেও যান চলাচল বন্ধ থাকবে। ধানমণ্ডি ৩২ নম্বরে প্রবেশের পথে বসানো হবে আর্চওয়ে, তল্লাশি করা হবে মেটাল ডিটেক্টর দিয়ে। সিসিটিভি ক্যামেরাও থাকবে।

আছাদুজ্জমান মিয়া বলেন, ভিভিআইপি ও বিদেশিরা চলে যাওয়া পর্যন্ত সব সাধারণ দর্শনার্থীকে কলাবাগান মাঠসহ রাসেল স্কয়ারে থাকতে হবে। এরপর পর্যায়ক্রমে সারিবদ্ধভাবে আর্চওয়ে চেকিংয়ের মধ্য দিয়ে সেখানে প্রবেশ করানো হবে। কলাবাগান থেকে সোবহানবাগ মসজিদ এবং ৩২ নম্বরের আশপাশে কোন মটরসাইকেল বা গাড়ি পার্কিং করা যাবে না।

কোন ধরণের ব্যাগ, দাহ্য পদার্থ, ধারালো বস্তু, বিস্ফোরক দ্রব্য, দিয়াশলাই ও নারীদের হাতব্যাগ না আনার অনুরোধ করেন ডিএমপি কমিশনার।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh