• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এখনো কোনো আইএসের সদস্যকে ধরার সৌভাগ্য হয়নি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ মার্চ ২০১৭, ১৩:৪৪

সিলেটে জঙ্গি হামলার সঙ্গে আইএসের কোনো সম্পর্ক নেই। দেশে এখনো আইএসের কোনো সদস্যকে ধরার সৌভাগ্য আমাদের হয়নি। জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রোববার সকালে রাজারবাগ পুলিশ লাইন্সে শহীদ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা বলিনি জঙ্গি নির্মূল হয়েছে। আমরা বলেছি জঙ্গিরা আমাদের কন্ট্রোলে রয়েছে। সিলেটের শিববাড়িতে প্যারা কমান্ডো বাহিনীর অভিযানের মধ্যে সংঘটিত বোমা বিস্ফোরণের সঙ্গে আইএসের কোনো সম্পর্ক নেই।

তিনি বলেন, সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা আতিয়া মহলে বড় কোনো জঙ্গি থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজারবাগের শহীদ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শহীদ পুলিশদের স্মরণ করা হয়। রোববার ভোরে বিনম্র শ্রদ্ধা ও পরম ভালোবাসায় মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী বীর পুলিশ সদস্যদের স্মরণ করেছে বাংলাদেশ পুলিশ।

সকালে পুষ্পস্তবক অর্পণ করে বীর পুলিশ সদস্যদের প্রতি প্রথমে শ্রদ্ধা জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন। এর পর বাংলাদেশ পুলিশ ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) এ কে এম শহীদুল হক, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক আব্দুল জলিল মণ্ডল এবং বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন ও পুলিশ উইমেনস নেটওয়ার্ক (বিপিডব্লিউএন) রাজারবাগে শহীদদের প্রতি সম্মান জানান।

আর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh