• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা-খুলনা-ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

অনলাইন ডেস্ক
  ১২ আগস্ট ২০১৬, ১১:২৮

ঢাকার কদমতলী, খুলনার কয়রা ও ঝিনাইদহের হরিণাকুন্ডুতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছেন। ঢাকা ও ঝিনাইদহে বন্দুকযুদ্ধ হয় র‌্যাবের সঙ্গে। এবং খুলনায় বন্দুকযুদ্ধ হয় পুলিশের সঙ্গে।

র‌্যাব-১০ এর অধিনায়ক জাহাঙ্গীর হোসেন মাতুব্বর বলেন, শুক্রবার ভোর ৪টায় কদমতলী ওয়াসা পানির ট‌্যাংকের সামনে টহল দলের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। র‌্যাবের টহলদল ওই স্থানে গেলে ৬-৭ জন মাদক বিক্রেতা গুলি ছুড়তে শুরু করে। র‌্যাব পাল্টা গুলি করলে একজন নিহত হয়। বাকিরা পালিয়ে যায়। তার পরিচয় জানা যায়নি। বয়স আনুমানিক ৩৫ বছর। নিহতের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, ৫১০ পিস ইয়াবা ও ২৪টি প্যাথেড্রিন উদ্ধার করা হয়েছে।

এদিকে, ঝিনাইদহের হরিণাকুণ্ড উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শহিদুল ইসলাম পচা (৪০) নামে ‘সন্ত্রাসীর’ মৃত্যু হয়েছে। আহত হয়েছে দুই র‌্যাব সদস্য।

ঝিনাইদহ ক্যাম্প কমান্ডার মেজর মনির আহমেদ জানান, র‌্যাবের টহল দল খবর পায়, ১৫-১৬ জন অজ্ঞাত পরিচয় ব্যক্তি গ্রামে সন্দেহজনক ঘোরাফেরা করছে। র‌্যাব এগিয়ে গেলে সন্ত্রাসীরা র‌্যাবকে গুলি করে। র‌্যাব পাল্টা গুলি করলে একজন নিহত হয়।

খুলনার ঘটনা সম্পর্কে জানা গেছে, খুলনায় সুন্দরবনের বনদস্যু আনারুল বাহিনীর প্রধান আনারুল ইসলাম (৪৫) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। শুক্রবার ভোরে খুলনার কয়রা উপজেলার খরখড়িয়া নদীর দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে পুলিশের দুই কনস্টেবল আহত হয়েছেন।দাবি করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি দেশীয় বন্দুক, ৫টি কার্তুজ ও দুটি দা জব্দ করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh