• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক
  ১৬ মার্চ ২০১৭, ১৭:২৮

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

গোপালগঞ্জ জেলা প্রশাসকের কাছে পাঠানো প্রধানমন্ত্রীর একান্ত সহকারি সচিব-১ কাজী নিশাত রসুলের পাঠানো ফ্যাক্সবার্তায় এ তথ্য জানানো হয়।

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে টুঙ্গিপাড়ায় তাঁর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শুক্রবার সকালে সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। এছাড়া বাদ জুমা দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করবেন।

বিকেলে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতির জনকের সমাধিসৌধে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং গোপালগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত শিশু সমাবেশ বক্তব্য রাখবেন শেখ হাসিনা।

এরপর সেখানে জাতীয় গ্রন্থকেন্দ্র আয়োজিত গ্রন্থমেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। সেখানে দুঃস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও ‘খোকা থেকে বঙ্গবন্ধু’ শিরোনামে আলোকচিত্র দেখানো হবে।

গোপালগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান জানান, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়া সমাধিসৌধ কমপ্লেক্স এলাকাসহ পুরো গোপালগঞ্জে কঠোর নিরাপত্তা নেয়া হয়েছে।

এইচটি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh