• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

আজই ধর্মঘট প্রত্যাহার হতে পারে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ মার্চ ২০১৭, ১৩:৪১

আশা করছি আজই ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত আসবে। আমি নিশ্চিত ধর্মঘট প্রত্যাহার হবে। চরম জনদুর্ভোগ দেখা দিয়েছে। বললেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে সড়ক পরিবহন মলিক সমিতির সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

সড়কমন্ত্রী বলেন, মালিক পক্ষের প্রতিনিধিদের সঙ্গে আলোচনা হয়েছে। আমরা উভয়পক্ষ নীতিগত সিদ্ধান্ত নিয়েছি ধর্মঘট প্রত্যাহারের। এখন সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ খান শ্রমিক নেতাদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত জানাবেন।

ওবায়দুল কাদের বলেন, আমি নিশ্চিত আজকের মধ্যে ধর্মঘট প্রত্যাহার হবে। সড়কমন্ত্রী হিসেবে আমার একটা দায় আছে। আমি পরিবহন ও শ্রমিক নেতাদের অনুরোধ করেছি ধর্মঘট প্রত্যাহার করে নিতে।

তিনি বলেন, যে কোনো আন্দোলন প্রত্যাহারের একটা নিয়ম আছে। দু’ একজন বললেই সেটা প্রত্যাহার সম্ভব হয় না। সবার সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্তে পৌঁছাতে হয়। তবে সেটা খুব দ্রুত হবে।

এদিকে সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ খান আরটিভি অনলাইনকে বলেছেন, মন্ত্রীর সঙ্গে আলোচনা করে ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত হয়েছে। এখন শ্রমিক নেতাদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে। আশা করি বিকেলের মধ্যে ধর্মঘট প্রত্যাহার করা হবে।

এইচটি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh