• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

শিশু ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, সিলেট

  ০৮ এপ্রিল ২০১৮, ১৪:৫৬

সিলেটে নগরীর এয়ারপোর্ট থানার গোয়াবাড়ি জাহাঙ্গীরনগর এলাকায় ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মাহিন মিয়া (২০) নামে এক গৃহশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় এয়ারপোর্ট থানায় অভিযোগ করেন শিশুটির বাবা। পরে অভিযান চালিয়ে রাতে নগরীর গোয়াবাড়ি জাহাঙ্গীরনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগে জানা যায়, গেলো রোববার থেকে মাহিনের কাছে প্রাইভেট পড়া শুরু করে শিশুটি। পরদিন সোমবার রাত ৮টায় প্রাইভেট পড়তে গেলে শিশুটিকে ধর্ষণ করেন মাহিন। বর্তমানে শিশুটি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন।

--------------------------------------------------------
আরও পড়ুন : নার্সকে ধর্ষণের ঘটনায় হাসপাতাল পরিচালক আটক
--------------------------------------------------------

শিশুটির বাবা জানান, ঘটনার দিন তিনি কাজের সুবাদে কুমিল্লায় অবস্থান করছিলেন। তার মেয়ে ওই এলাকার একটি মাদ্রাসায় শিশু ওয়ানে পড়ে। রোববার থেকে শিশুটি মাহিনের বাসায় গিয়ে প্রাইভেট পড়া শুরু করে। সোমবার পড়তে গেলে তার শিশু কন্যাকে ধর্ষণ করেন মাহিন। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটি তার মায়ের কাছে কেঁদে কেঁদে সব বলে দেয়।

শুক্রবার তিনি সিলেটে ফেরার পর মেয়েকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। শনিবার সন্ধ্যায় এয়ারপোর্ট থানায় মামলা করা হয়।

সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন আরটিভি অনলাইনকে বলেন, প্রমাণসহ শিশুটির বাবার দেয়া অভিযোগ পেয়ে মামলা নেয়া হয়েছে। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে নগরীর গোয়াবাড়ি জাহাঙ্গীরনগর এলাকা থেকে মাহিন নামে ওই প্রাইভেট শিক্ষককে গ্রেপ্তার করে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৯ বছরের শিশুকে ধর্ষণ ও হত্যা, মূলহোতা গ্রেপ্তার
৬ বছরের শিশুকে ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেপ্তার
ধর্ষণ মামলায় স্থায়ী জামিন পেলেন সেই মুশতাক
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
X
Fresh