• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

নার্সকে ধর্ষণের ঘটনায় হাসপাতাল পরিচালক আটক

নাটোর প্রতিনিধি

  ০৮ এপ্রিল ২০১৮, ১৪:১৭

ভিডিও প্রকাশের হুমকি দিয়ে একাধিকবার এক নার্সকে ধর্ষণের অভিযোগে নাটোরের এক বেসরকারি ক্লিনিকের পরিচালককে আটক করেছে পুলিশ। এঘটনায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

শনিবার রাত ৮টার দিকে শহরের হরিশপুর এলাকার বেসরকারি ‘আল সান হাসপাতাল’ থেকে পরিচালক শফিউল আলম বাবুকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ধর্ষণের ভিডিও চিত্র উদ্ধার করা হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মসিউর রহমান আরটিভি অনলাইনকে জানান, প্রাথমিকভাবে আলামত পাওয়ার পর পরই শফিউলকে আটক করা হয়েছে। নার্সের অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে। তাকে সে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

--------------------------------------------------------
আরও পড়ুন : পোশাক শ্রমিক নেতা আমিনুল হত্যায় একজনের ফাঁসি
--------------------------------------------------------

অভিযোগ থেকে জানা যায়, শহরের বড় হরিশপুর এলাকায় বোনের বাসায় থেকে আল সান হাসপাতালে চাকরি করতেন ওই নার্স। সম্প্রতি মালিক শফিউল আলম বাবলু নার্সকে তার ব্যক্তিগত চেম্বারে ডেকে নিয়ে ধর্ষণ করেন এবং ভিডিও চিত্র ধারণ করেন। সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে নার্সকে একাধিকবার ধর্ষণ করা হয়।

পরে নার্স বাধ্য হয়ে পরিবারের সদস্যদের বিষয়টি জানালে নির্যাতিত পরিবার থানায় অভিযোগ করলে পুলিশ শফিউল আলম বাবুকে আটক করে।

এদিকে ঘটনাটি ধামাচাপা দেবার জন্য একটি প্রভাবশালী মহল চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ জানিয়েছে নির্যাতিতার পরিবার।

আরও পড়ুন :

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেত্রী রিমু
হাসপাতালে কমেডিয়ান ভারতী সিং
‘খালেদা জিয়ার চিকিৎসা বাংলাদেশে নেই’
এভারকেয়ারের সিসিইউতে ভর্তি খালেদা জিয়া
X
Fresh