• ঢাকা মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

‘বিশ্বের সেরা ক্লাবে’ ফের নেইমারকে পেতে আগ্রহী মেসি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ ডিসেম্বর ২০১৮, ১২:১৩ | আপডেট : ২৮ ডিসেম্বর ২০১৮, ১২:৩৬
লিওনেল মেসির ছায়া থেকে বের হয়ে আসার জন্য বার্সেলোনা ছেড়েছিলেন নেইমার। ২০১৭-২০১৮ মৌসুমে স্পেন ছেড়ে পাড়ি জমায় ফ্রান্সে। রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে নাম লেখান প্যারিস সেন্ট জার্মেইতে  (পিএসজি)। তবে মাত্র ৬ মাসের সে যাত্রাই বেশ কয়েকবার গুঞ্জন উঠে পিএসজিতে ভালো নেই নেইমার। এবার সেই গুঞ্জনের পালা হাওয়া দিয়ে নতুন গুঞ্জন উঠেছে ফ্রেঞ্চ লিগ ওয়ানের দলটি ছাড়ছেন ব্রাজিলিয়ান বরপুত্র। 

whirpool
প্যারিসের ক্লাবটি ছেড়ে কোথায় যাবেন এই নিয়ে জমজমাট আলোচনা চলছে ফুটবলের দলবদলের বাজারে। সবচেয়ে বেশি নাম আসছে রিয়াল মাদ্রিদ ও সাবেক ক্লাব বার্সেলোনার। 

কয়েকদিন আগে তারই জাতীয় দলের সতীর্থ ও বার্সা মিডফিল্ডার আর্থার মেলোর মুন্ডো দেপোর্তিভোর সঙ্গে আলাপকালে নেইমারের সঙ্গে ক্লাব পর্যায়ে খেলার প্রবল আগ্রহের কথা জানিয়েছিলেন। 

স্প্যানিশ গণমাধ্যমটিকে আর্থার বলেন, আমি প্রার্থনা করছি নেইমার যেন আবারও বার্সাতেই যোগ দেন।

যার ছায়া থেকে বের হয়ে পিএসজিতে পাড়ি জমিয়েছেন ব্রাজিলিয়ান প্রিন্স খ্যাত এই তারকার সেই মেসির কথা শুনেও বিস্মিত হতে হবে! 

আর্থারের মতো প্রার্থনায় না বসলেও সাবেক সতীর্থকে দলে ফিরে পেতে আগ্রহ প্রকাশ করেছেন আর্জেন্টাইন মহাতারকা। 

স্প্যানিশ গণমাধ্যম মার্কাকে দেয়া এক সাক্ষাৎকারে বার্সা অধিনায়ক বলেন, ‘আমি জানি এটা খুব জটিল। আমরা অবশ্যই তাকে ফিরে পেতে চাই। কারণ একজন খেলোয়াড় হিসেবে, ড্রেসিং রুমের বন্ধু হিসেবে সে বিশেষ কিছু। আমরা বন্ধু, আমরা দারুণ কিছু সময় কাটিয়েছি।

যদিও এই কথোপকথনে মেসি উল্লেখ করেন পিএসজি ছাড়া নেইমারের জন্য সহজ হবে না, ‘কোনও সন্দেহ নেই প্যারিস ছাড়া ওর জন্য কঠিন, পিএসজি তাকে ছাড়তে চাইবে না।’

এই আলাপকালে কাতালানদের নাম্বার টেন কথা বলেছেন তারই চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ ছাড়ার ইস্যু নিয়ে। কয়েকদিন আগেই পর্তুগিজ গোলমেশিন মেসিকে ইতালিতে দেখতে চান বলে জানিয়েছিলেন। এবার সিআর সেভেনের ওই বক্তব্যের সাড়া দিলেন মেসি। 

তবে কি শৈশব ক্লাব বার্সা ছাড়বেন ৩১ বছর বয়সী এই ফরোয়ার্ড? না সেই শঙ্কা উড়িয়ে দিয়ে পাঁচ বারের ব্যালন ডি অর জয়ী এই তারকা বলেন, আমার ক্লাব পরিবর্তনের কোনও সম্ভাবনা নেই। আমি বিশ্বের সবচেয়ে সেরা ক্লাবের হয়েই খেলছি।

আরও পড়ুন :

এস/ওয়াই  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়

আজকের প্রশ্ন :

  • হ্যাঁ
    ক্লিক করুন
  • না
    ক্লিক করুন
  • মন্তব্য নেই
    ক্লিক করুন
মোট ভোট সংখ্যা : ১০৭