• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

পিএসজিতে কপাল পুঁড়তে যাচ্ছে রামোসের!

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২৩, ০৮:৩১
পিএসজিতে কপাল পুঁড়তে যাচ্ছে রামোসের!
ছবি- সংগৃহীত

ফরাসি লিগ চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) সঙ্গে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি ও স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোসের চুক্তি নবায়নের আলোচনা বেশ কয়েকদিন ধরেই বাতাসে ভেসে বেড়াচ্ছে। তবে নতুন করে গুঞ্জন ছড়িয়েছে যে, রামোসের সঙ্গে চুক্তি নবায়নের প্রক্রিয়া থেমে যেতে পারে। সেক্ষেত্রে আগামী মৌসুমে নতুন গন্তব্য খুঁজে নিতে হতে পারে সাবেক রিয়াল মাদ্রিদ এই তারকাকে।

আরও পড়ুন- শেষ মিনিটের গোলে ম্যানইউকে হারিয়ে শীর্ষস্থানে অটুট আর্সেনাল

পিএসজিতে বর্তমানে প্রতি মৌসুমে ৬ মিলিয়ন ইউরোয় চুক্তিবদ্ধ আছেন ইউরোপিয়ান ফুটবলে সময়ের অন্যতম সেরা এই ডিফেন্ডার৷ ক্লাবের সঙ্গে চুক্তি নবায়নের জন্য নাসের আল খেলাইফির সঙ্গে রামোসের শিগরির আলোচনায় বসার কথা। তবে ইন্টার মিলানের সেন্টারব্যাক মিলান স্ক্রিনিয়ারের সঙ্গে পিএসজির মৌখিক চুক্তি সেরে ফেলায় কপাল পুড়তে পারে এই স্প্যানিশ তারকার।

ফরাসি সংবাদমাধ্যম ‘লেকিপ’ এক প্রতিবেদনে জানিয়েছে, ইন্টার মিলানের স্লোভাকিয়ান ডিফেন্ডার স্ক্রিনিয়ারের দিকে চোখ রাখছে পিএসজি। তাই রামোসের সঙ্গে নতুন করে চুক্তির প্রক্রিয়া থেমে যেতে পারে। ফলে আগামী মৌসুমে নতুন কোনো ক্লাবের হয়ে দেখা যেতে পারে ৩৬ বছর বয়সী একটা ফুটবলারকে।

আরও পড়ুন- বন্ধুর কাছে প্রতারণার শিকার ভারতীয় তারকা পেসার

লেকিপ আরও বলছে, পিএসজি শিবিরে যোগ দিতে স্ক্রিনিয়ার মৌখিকভাবে সম্মত হয়েছেন। এছাড়া রামোসের পারফরম্যান্সেও সন্তুষ্ট নয় ক্লাব কর্তৃপক্ষ। গত মৌসুমে রিয়াল ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর লম্বা সময় ধরে চোটের কারণে দলের বাইরে ছিলেন তিনি। চলতি মৌসুমে ফিট হয়ে মাঠে প্রভাব রাখতে শুরু করলেও পিএসজি তাতে খুব একটা সন্তুষ্ট নয়। তাই উচ্চ বেতনে রামোসকে বিদায় করে দিয়ে স্ক্রিনিয়ারকে নিয়ে আসতে চায় তারা।

শুধু রামোস নয়, গ্রীষ্মের দলবদলে ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রকেও ছেড়ে দেওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও সেলেসাও তারকার সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি আছে পিএসজির। তবে দল পুনর্গঠন এবং বেতন কাঠামোত কমাতে নাকি নেইমারকে ছেড়ে দেওয়ার কথা ভাবছে পিএসজি।

আরও পড়ুন- হালান্ডের ইতিহাসগড়া হ্যাটট্রিকে ম্যানসিটির উড়ন্ত জয়

এছাড়া দলের আরেক তারকা কিলিয়াম এমবাপ্পের সঙ্গে নেইমারের বিরোধও ভালোভাবে নিচ্ছে না ক্লাব কর্তৃপক্ষ। পিএসজির ভাবমূর্তি নষ্ট হচ্ছে বিধায় নেইমারকে বিদায় করতে মরিয়া প্যারিসের পরাশক্তিরা। এরই মধ্যে নেইমারের পরবর্তী গন্তব্য হিসেবে নিউক্যাসল ইউনাইটেড, চেলসি, ম্যানসিটিসহ একাধিক ক্লাবের নাম শোনা যাচ্ছে।

আরও পড়ুন- খেলার মাঠেই বাংলাদেশের সাবেক ফুটবলারের মৃত্যু

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার নিজ মুখেই পিএসজি ছাড়ার ঘোষণা দিলেন এমবাপ্পে
ঘরের মাঠে পিএসজিকে হারিয়ে ফাইনালে এক পা ডর্টমুন্ডের
৬ গোলের থ্রিলারে জয়বঞ্চিত পিএসজি
ট্রেবল জয়ে তাকিয়ে এনরিকে