• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

খেলার মাঠেই বাংলাদেশের সাবেক ফুটবলারের মৃত্যু

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২৩, ০০:৫৭
খেলার মাঠেই বাংলাদেশের সাবেক ফুটবলারের মৃত্যু
সংগৃহীত ছবি

ঢাকা সোনালী অতীত ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক ফুটবলার মো. হানিফ রশিদ ডাবলু মারা গেছেন। রোববার (২২ জানুয়ারি) বিকেলে ভারতের শিলিগুড়িতে খেলার মাঠেই মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

এক সময়ে ঢাকার ক্লাব ফুটবল মাতানো সাবেক এই ফুটবলার দেশের ফুটবলে পরিচিত মুখ ছিলেন। ক্যারিয়ারে রহমতগঞ্জ, আরামবাগ ও ইয়ংমেন্স ক্লাবের হয়ে প্রথম বিভাগ লিগে খেলেছেন। তিনি রাজধানী ঢাকার ফকিরাপুলের স্থায়ী বাসিন্দা ছিলেন।

আরও পড়ুন- বন্ধুর কাছে প্রতারণার শিকার ভারতীয় তারকা পেসার

জানা গেছে, ‘মেরিকো অ্যাগ্রো গোল্ডকাপ নক আউট ভ্যাটার্নস ফুটবল টুর্নামেন্ট’ খেলতে ঢাকা সোনালী অতীত ক্লাবের ফুটবল দল ভারতে গিয়েছিল। সে দলের সদস্য ছিলেন মো. হানিফ রশিদ ডাবলু। কিন্তু ম্যাচের ১২তম মিনিটে একটি কর্নার কিক মেরে মাঝমাঠে আসার পথে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরে খেলা বন্ধ করে সতীর্থরা এগিয়ে এলে মুখ দিয়ে লালা বের হতে দেখেন। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নেওয়া হলেও কর্তব্যরত চিকিৎসক মৃত্য ঘোষণা করেন।

মৃত্যুর আগ পর্যন্ত ঢাকা সোনালী অতীত ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন হানিফ রশিদ ডাবলু। তার মৃত্যুতে টুর্নামেন্টের বাকি খেলা বাতিল করে পুরো দল আজ সোমবার (২৩ জানুয়ারি) ঢাকায় ফিরে আসবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নামাজ শেষে মসজিদেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন কৃষক
বাস কাউন্টারে মায়ের মৃত্যু, পাওয়া গেল শিশুর পরিচয় 
জবাইয়ের সময় গরুর লাথিতে প্রাণ গেল যুবকের 
ঈদের দিনে বজ্রপাতে জেলের মৃত্যু