• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কিশোরগঞ্জে তিন রাষ্ট্রপতির ছেলে জয়ী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ ডিসেম্বর ২০১৮, ০০:১৯

নির্বাচনে কিশোরগঞ্জের ৬টি আসনের মধ্যে এবার তিনটি আসনে তিন রাষ্ট্রপতির ছেলে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

এরমধ্যে কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের ছেলে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ১ লাখ ৮৭ হাজার ১৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ২ লাখ ৫৮ হাজার ৭৪৬টি। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির রেজাউল করিম খান পেয়েছেন ৭১ হাজার ৫৭৮ ভোট।

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের ছেলে নাজমুল হাসান পাপন ১ লাখ ৮৭ হাজার ১৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির শরিফুল আলম পেয়েছেন ৮ হাজার ৯১৪ ভোট।

কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনে বতর্মান রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক ২ লাখ ৫৩ হাজার ৭৪৬ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ২ লাখ ৫৮ হাজার ৬৮২টি। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির শরিফুল আলম পেয়েছেন ৪ হাজার ৯৩৬ ভোট।

কিশোরগঞ্জের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী এ ফলাফল প্রকাশ করেন।

একাদশ জাতীয় নির্বাচনে নিবন্ধিত ৩৯টি রাজনৈতিক দল অংশ নিয়েছে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ১৮০০ এর বেশি প্রার্থী। এরমধ্যে ৫০ জন ছিলেন স্বতন্ত্র প্রার্থী, বাকিরা বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থী।

আরও পড়ুন :

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাগলা মসজিদের দানবাক্সে ২৭ বস্তা টাকা, ৪ ঘণ্টায় গোনা হলো কত?
পাগলা মসজিদের দানবাক্সে এবার রেকর্ড ২৭ বস্তা টাকা
মারামারি কাণ্ডে মাঠ ছাড়ল মোহামেডান, জয়ী ঘোষণা আবাহনীকে
বাসচাপায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর
X
Fresh