• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

‘আমার কাছে ছবিটি দেখে ভালো লেগেছে’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৪ মার্চ ২০১৯, ২১:৪৫ | আপডেট : ১৪ মার্চ ২০১৯, ২১:৫১
এরই মধ্যে দর্শকমহলে দারুণ সাড়া ফেলেছে ‘যদি একদিন’। ছবিটি নিয়ে তারকারাও শুভেচ্ছা জানিয়েছে। সম্প্রতি ছবির বিশেষ প্রদর্শনী দেখেন তারকা দম্পতি শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ও মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবি ‘যদি একদিন’র প্রশংসা করেছেন তারা।

whirpool
ছবিটি দেখার পর শহীদুজ্জামান সেলিম বলেন, ভালো একটা গল্পের ছবি। পারিবারিক সামাজিক গল্পের ছবি ‘যদি একদিন’। সবাইকে নিয়ে দেখার মতো একটি ছবি। কাহিনীর মধ্যে চমৎকৃত আছে। শেষটা না দেখা পর্যন্ত কেউ বুঝতে পারবে না কাহিনীর টুইস্টটিংটা কী হচ্ছে। ছবির নির্মাণ খুব ভালো। সেই সঙ্গে ভালো অভিনয়ের ছবিও। সবাই অনেক ভালো অভিনয় করেছে। আমার কাছে ছবিটি দেখে ভালো লেগেছে। এর আগেও রাজ ছবি বানিয়েছে। ওর হাত আরও মেচিউর হয়েছে। ভবিষ্যতে রাজ আমাদের আরও ভালো চলচ্চিত্র উপহার দেবে বলে আমার বিশ্বাস। 

--------------------------------------------------
আরো পড়ুন: চট্টগ্রামের দুই সিনেমা হলে ‘যদি একদিন’ টিম
--------------------------------------------------

রোজী সিদ্দিকী বলেন, খুব সিম্পল একটি গল্প। সিম্পল মেকিং। শেষ দৃশ্যে একটা চমক ছিল ভালো লেগেছে। পরিচ্ছন্ন চলচ্চিত্র সবাই পরিবারের সদস্য মিলে দেখতে পারবে। এটা আমার বিশ্বাস। এরকম ছবি আরও হওয়া দরকার।

ছবিতে অভিনয় করেছেন তাহসান খান, শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, আনন্দ খালেদ, সুজাত শিমুল, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা।

গেল ৮ মার্চ ছবিটি ২২টি সিনেমা হলে মুক্তি পায়। আগামীকাল শুক্রবার থেকে একযোগে ৩৩টি সিনেমা হলে দেখানো হবে ‘যদি একদিন’।

আরো পড়ুন: 

এম/এমকে 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়