• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নিষিদ্ধ সিনেমা মেকআপ'র ট্রেলার প্রকাশ (ভিডিও)

আরটিভি নিউজ

  ১৫ মার্চ ২০২১, ১৩:১৭

বহুল আলোচিত 'মেকআপ'র ট্রেলার আজ ১৫ মার্চ মুক্তি পেলো। চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান আই থিয়েটার-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে এটি।

ফিল্ম ইন্ডাস্ট্রির গল্প নিয়ে মেকআপ নির্মাণ করেছেন অনন্য মামুন। ২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারে দেখা যায় একজন সুপারস্টারের জীবনযাত্রা। উঠে এসেছে গ্রামীণ এক মেয়ের নায়িকা হওয়ার গল্প। সেই সঙ্গে সুপারস্টারের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্কে জড়ানো।

টানটান উত্তেজনার এই ট্রেলারটি দেখে এরই মধ্যে সিনেমাটি দেখার আগ্রহ প্রকাশ করে কমেন্টস বক্সে দর্শকদের মন্তব্য করতে দেখা গেছে।

আরও পড়ুন...
‘গার্লফ্রেন্ড হলেই ছবিতে সুযোগ আসে না’

শক্তিমান অভিনেতা তারিক আনাম খানই গল্পের সেই সুপারস্টার। নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর নিপা আহমেদ রেলির সঙ্গে তার প্রেম, বিরহসহ সিনেমার দুনিয়ার নানা গল্প উঠে আসবে। ট্রেলারে নায়ক রোশানেরও সরব উপস্থিতি দেখা যায়।

গেলো মাসের ৯ ফেব্রুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড সিনেমাটি সর্বধারণের জন্য প্রদর্শনের উপযুক্ত নয় বলে চিঠি দেয়। তবে আপিল করার সুযোগ থাকলে করবেন না পরিচালক অনন্য মামুন। তবে মামুনের মেকআপ কাটিং-বিহীনই ২১ মার্চ রাত ৮টায় দেখা যাবে আই থিয়েটার অ্যাপে। এজন্য দর্শকের খরচা করতে হবে ৫০ টাকা।

তবে পরবর্তীতে নতুনভাবে সিনেমা হলে মুক্তির জন্য সেন্সর বোর্ডে মেকআপ জমা দেবেন বলে জানান পরিচালক।

সিনেমাটিতে অভিনয় করছেন তারিক আনাম খান, নিপা আহমেদ রেলি, রোশান, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, পায়েল মুখার্জি ও বিশ্বনাথ।

আরও পড়ুন...
ছোট পোশাক পরায় অভিনেত্রীকে চড় (ভিডিও)

আরও পড়ুন...
নিক-প্রিয়াঙ্কার চুমুর ভিডিও ভাইরাল

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh