• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘গার্লফ্রেন্ড হলেই ছবিতে সুযোগ আসে না’

বিনোদন ডেস্ক

  ১৪ মার্চ ২০২১, ১৭:৫৫
সায়ানী দত্ত,
সায়ানী দত্ত।

বলিউড অভিনেত্রী সায়ানী দত্তের মনে ইন্ডাস্ট্রিতে কারো গার্লফ্রেন্ড হলেই ছবিতে সুযোগ আসে না। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রফেশনালিজম অনেক বেশি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, মুম্বাইয়ে এর গার্লফ্রেন্ড, তার গার্লফ্রেন্ড বলে ছবিতে ঢোকানো যায় না। আমি এটা বড় মুখে বলতে পারি। তবে কলকাতায় যেটা হয়। বলিউডে এতো বেশি টাকা লাগানো হয় ছবির ক্ষেত্রে, সেখানে ব্যবসায়ী ওরা, প্রথম থেকে শেষ পর্যন্ত দেখে।

সায়ানী দত্ত আরও জানান, দেখুন, লবিং সব জায়গায় আছে। লবিং থেকেও এখানে ঠিক করে কাজ করতে পারলে, লোকের মুখে মুখে ছড়ায়। সেই ওয়ার্ড অব মাউথে দশটা ফোনকল পাওয়া যায়। যেখানে লবিং আছে, তেমন জায়গাতেও গেছি অডিশন দিতে। সেখানে আমাকে ডেকেছে অন্তত। কলকাতায় যেখানে লবিং আছে, সেখানে আমাকে ঢুকতেই দেয়নি।

বলে রাখা ভালো, আসছে ১৯ মার্চ ‘জি ফাইভ’-এ আসছে অভিনেত্রীর প্রথম হিন্দি ছবি ‘দ্য ওয়াইফ’।

ছবিটি নিয়ে সায়ানী দত্ত জানান, ভালোলাগার বিষয়টা তো আছেই। এতোটা পথ পেরিয়ে তবে প্রথম হিন্দি ছবিতে সুযোগ পাওয়া, বিরাট যুদ্ধ। একইসঙ্গে আমি খুব নার্ভাসও। তবে নার্ভাসনেস এখন তুলনায় কম কারণ, সিনেমা হলে রিলিজ করছে না, ওটিটি-তে আসছে। হল রিলিজের চাপ মারাত্মক। আর এখানকার বিষয় একেবারেই কলকাতার মতো নয়। প্রথম হিন্দি ছবি তো একটা চাপ আছেই। ন্যাশনাল অডিয়েন্স আমাকে প্রথমবার দেখবে, এক্সাইটেড তো বটেই।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh