• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নিক-প্রিয়াঙ্কার চুমুর ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক

  ১৫ মার্চ ২০২১, ১২:৪১

তারকা দম্পতি নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া বছর জুড়েই আলোচনায় থাকেন। এবার স্পেসম্যান নামের একটি সোলো অ্যালবাম স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসকে ভেবেই তৈরি করেছেন তিনি।

কদিন আগে গায়ক নিক বলেন, এ অ্যালবামের গানগুলো শুধুমাত্র গান নয়, তার স্ত্রীর প্রতি ভালোবাসার খোলা চিঠি। এবার যেন সেই ডাকে সাড়া দিয়ে গানের রিলিজ অনুষ্ঠানে এলেন প্রিয়াঙ্কা।

এদিকে গেলো শনিবার নিক তার নতুন অ্যালবাম রিলিজ করলেন। এ আয়োজনকে ঘিরে একটি বিশেষ লাইভ অনুষ্ঠান চলছিল। সেখানেই হঠাৎ হাজির হন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কাও। এ সময় নিকের ঠোঁটে এঁকে দেন চুম্বন। প্রেমের প্রত্যুত্তরে প্রিয়াঙ্কার এমন অভিভাষণ। নিক-প্রিয়াঙ্কার চুম্বনের ভিডিওটি ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার লাইভ সেশনে ফ্যানেদের সঙ্গে কথা বলছিলেন নিক। ঠিক সেই সময়ে তাকে চমকে দিয়েই হাজির হন প্রিয়াঙ্কা। স্বামীর ঠোঁটে চুমু এঁকে ম্যাজিকের মতো উধাও হয়ে যান।

নিক জানান, স্পেসম্যান অ্যালবামের অনুপ্রেরণা তার স্ত্রী প্রিয়াঙ্কাই। তার জীবনের প্রতিটি কাজ ও সাফল্যের পেছনে প্রিয়াঙ্কার অবদান ভোলা যাবে না। নিক-প্রিয়াঙ্কার চুম্বনের ভিডিওতেই এখন মাতোয়ারা ফ্যানেরা। সোশ্যাল মিডিয়ায় হু হু করে শেয়ার হচ্ছে ছবি।

সূত্র- জি নিউজ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
মুম্বাই বিমানবন্দরে প্রবেশের সময় আটকে দেওয়া হলো নিককে (ভিডিও)
X
Fresh