smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

পাশের রুমের শিক্ষার্থীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ তুলে এনজিওকর্মীকে দলবেঁধে ধর্ষণ

  বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১২ অক্টোবর ২০২০, ১৯:৫২ | আপডেট : ১২ অক্টোবর ২০২০, ২০:০৮
পাশের রুমের শিক্ষার্থীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ তুলে এনজিওকর্মীকে দলবেঁধে ধর্ষণ
ফাইল ছবি
বাগেরহাটের ফকিরহাটে এক নারী এনজিওকর্মীকে (২৬) সংঘবদ্ধ ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে মামুন (২৬) নামের এক ভ্যানচালককে আটক করেছে পুলিশ। 

রোববার বিকেলে ফকিরহাটের জারিয়া মাইট কুমড়া এলাকায় অভিযান চালিয়ে মামুনকে আটক করা হয়। এসময় মামুনের কাছ থেকে ভিডিও ধারণ করা একটি মোবাইল উদ্ধার করেছে পুলিশ। 
ওই দিন সকালে এনজিওকর্মী চারজনের বিরুদ্ধে সংঘবদ্ধধর্ষণ ও ভিডিও ধারণের কথা উল্লেখ করে ফকিরহাট থানায় অভিযোগ করলে ধর্ষকদের গ্রেপ্তারে অভিযান শুরু করে পুলিশ। 

আরও পড়ুনঃ

ধর্ষক লীগ বনাম ধর্ষক অধিকার সংরক্ষণ পরিষদ: আরাফাত

পাশের রুমের শিক্ষার্থীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ তুলে এনজিওকর্মীকে দলবেঁধে ধর্ষণ

ফখরুলের বাসায় ডিম-পাথর নিক্ষেপের ঘটনায় ১৩ নেতাকর্মী বহিষ্কার

অভিযুক্তরা হলেন- জারিয়া মাইট কুমড়া এলাকার রাজমিস্ত্রি ফিরোজ (২৮), দিনমজুর মুসা (২৬), ভ্যানচালক রাজু (২৯) এবং মামুন (২৭)। 

আটক মামুন পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন বলে নিশ্চিত করেছেন ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনম খায়রুল আনাম।

ওসি জানান, ওই নারী যে বাড়িতে ভাড়া থাকতেন তার রুমের পাশে এক ছেলে শিক্ষার্থী ভাড়া থাকতেন। অভিযুক্ত ওই চার ব্যক্তি শনিবার গভীর রাতে ওই নারীর ঘরে প্রবেশ করেন। ছেলে শিক্ষার্থীর সঙ্গে ওই নারীর অনৈতিক সম্পর্ক রয়েছে বলে ব্লাকমেইল করার চেষ্টা করেন। এক পর্যায়ে তারা ওই নারীকে ধর্ষণ করে। এনজিওকর্মীর অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ভ্যানচালক মামুনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আজ সোমবার সকালে আদালতে পাঠানো হয়েছে। অন্য অভিযুক্তদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়