• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

এমবাপের জার্সি পরা শিশুকে নিজের জার্সি দিলেন নেইমার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৭ | আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৮
শনিবার রাতে নিমেসের বিপক্ষে ৪-২ গোলে জয় পেয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে একটি করে গোল করেছেন দলটিতে খেলা সব বড় বড় নামগুলো। নেইমার, অ্যাঞ্জেলো ডি মারিয়া, কিলিয়ান এমবাপে ও এডিনসন কাভানি প্রতিপক্ষের জালে বল জড়ান। ম্যাচ শেষে এক খুদে ভক্তের সঙ্গে কাটানো মুহূর্তের ভিডিও এখন ভাইরাল।

নিমেসের মাঠে প্রথমার্ধেই দুটি গোল করে পিএসজি। নেইমার ও ডি মারিয়ার গোলে লিড নিয়ে বিরতিতে যায় প্যারিসের দলটি। 

দ্বিতীয়ার্ধে নেমে ঘুরে দাঁড়ায় স্বাগতিকরা। ৬৩তম মিনিটে আঁতোয়া ববিচন ও ৭১তম মিনিটে গোল দিয়ে দলকে সমতায় ফেরান তেজি সাভিনিয়ের।

তবে ৭৭ মিনিটে কাণ্ডারির ভূমিকায় দলকে উদ্ধার করেন কয়েকদিন আগে ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা এমবাপে। আর শেষ মুহূর্তে কাভানির গোলে ৪-২ এ জয় নিয়ে মাঠ ছাড়ে থমাস টাচেলের শিষ্যরা।

ম্যাচ শেষে দর্শক সারির পাশ থেকে হেটে যাচ্ছিলেন নেইমার। এসময় এক ক্ষুদে ভক্ত মাঠে নেমে যায়। দৌড় দিয়ে ব্রাজিলের পোস্টার বয়ের কোলে উঠে যায় ওই শিশুটি। সেসময় তাকে আলিঙ্গন করে থাকেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার।

নেইমারের সতীর্থ এমবাপের নামে ফ্রান্সের জাতীয় দলের জার্সি পরা ওই শিশু এসময় চোখের পানি আর ধরে রাখতে পারেনি। ঠিক সেসময় ২৬ বছর বয়সী এই তারকা নিজের জার্সিটি তাকে খুলে দেন। ফের জড়িয়ে ধরার পর কোলে তুলে শিশুটিকে দর্শক সারিতে পরিবারের কাছে তুলে দেন বার্সেলোনার সাবেক এই ফরোয়ার্ড।

আরও পড়ুন :

ওয়াই/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়